তারিখ : ২১ জুন ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার অপহৃত সুমন হত্যা,৩ জন গ্রেফতার

শার্শার অপহৃত সুমন হত্যার রহস্য উদঘাটন, ৩ জন গ্রেফতার
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
বেনাপোল থেকে অপহরণ করে হত্যার ঘটনায় ঢাকা থেকে প্রধান আসামী কামাল সহ ৩ জনকে আটক করেছে যশোর জেলা ডিবি পুলিশ। গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে হত্যা কাজে ব্যবহৃত আলামত ও প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, ১১ নভেম্বর বেনাপোল থেকে রং মিস্ত্রি ওমর ফারুক ওরফে সুমনকে (২৬) অপহরণ করে স্বর্ণ চোরাকারবারী চক্র।পরে সুমনকে হত্যা করে লাশ মাগুরা রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেওয়া হয়।

ঘটনার পরপরই ডিবি পুলিশ তদন্ত শুরু করে। সি সি টিভি ফুটেজ পর্যালোচনা ও আসামীদের মোবাইল তথ্যের ভিত্তিতে আজ(২০ নভেম্বর) ঢাকার আশুলিয়া কাঠগড়া এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় জড়িত প্রধান আসামী কামাল সহ অন্যতম সহযোগী আসামী এজাজ, ইসরাফিলকে আটক করে।

গ্রেফতারকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে বেনাপোল স্থল বন্দর বাস টার্মিনাল এর সামনে থেকে অপহৃত সুমনের মৃতদেহ গুমের কাজে ব্যবহৃত প্রাইভেটকার এবং ঘটনাস্থলে ঘরের ছাদ থেকে হত্যাকাজে ব্যবহৃত লোহার পাইপ, প্লাস উদ্ধার করা হয়েছে।

ডিবি পুলিশ আরো জানায়, স্বর্ণ চোরাকারবারীদের ৩৫টি বার স্বর্ণ খোয়া যাওয়ায় স্বর্ণ চোরাকারবারী চক্রের কামাল গং নিহত সুমনকে সন্দেহে আটক করে মারধর করে স্বর্ণ না পেয়ে তাকে হত্যা করে লাশ মাগুরা রামনগর এলাকায় ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের পাশে ঝোপের মধ্যে ফেলে দেয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই