তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ভালুকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত
[ভালুকা ডট কম : ২৩ নভেম্বর]
২৩ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকার ভান্ডাব সি এনজি পাম্প নামক স্থানে ময়মনসিংহ গামী সৌখিন বাস চাপায় হেকমত আলী আকন্দ (৯০) নামে এক বৃদ্ধ ঘটনাস্থলে নিহত হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায় ঘটনার সময় ভান্ডাব গ্রামের ওই বৃদ্ধ একটি দোকানে চা খেয়ে বাড়ী ফেরার সময় উল্লেখিত স্থানে রাস্তা পারাপার হতে চাইলে একটি দ্রুতগামী সৌখিন বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলে তিনি মারা যান। ভরাডোবা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান খবর পেয়ে দুর্ঘটনায় নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

অপর দিকে ২৩ নভেম্বর বৃহস্পতিবার সন্ধায় ভালুকার ভরাডোবা ঘাটাইল সড়কের বান্দিয়া নাফকো ফার্মা লিমিটেডের সামনে মোটর সাইকেল দুর্ঘটনায় মোক্তাদির মাওলা রুদ্র (২১) নামে এক বিশ্ব বিদ্যালয় পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায় ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী গ্রামের বাদল মিয়ার ছেলে ভালুকা পৌর ছাত্রলীগের আওতাধীন ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তিতুমীর বিশ্ব বিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র রুদ্র তার নানা বাড়ি ভালুকার বান্দিয়া গ্রাম থেকে বন্ধুর মোটর সাইকেল নিয়ে ভালুকা আসার সময় উল্লেখিত স্থানে দুর্ঘটনায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে মৃত্যু বরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই