তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শা প্রেসক্লাবের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শার্শা প্রেসক্লাবের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত,সভাপতি ইয়ানুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম রেজা
[ভালুকা ডট কম : ২৪ নভেম্বর ]
যশোরের শার্শা প্রেসক্লাবের বিগত কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় আগামী ৩ বছরের (২০২৪-২০২৬) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২০ নভেম্বর) শার্শার অস্থায়ী কার্যালয়ে এই কমিটি ঘোষণা করা হয়। এর আগে সম্প্রতি বাহাদুরপুরে বনভোজনের সময় এক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতি ক্রমে ৩ বছরের জন্য ২১ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির সদস্যরা হলেন, সভাপতি হলেন ইয়ানুর রহমান (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক স্পন্দন), সিনিয়র সহ-সভাপতি হেদায়েত উল্লাহ (দৈনিক নওয়াপাড়া), সহ-সভাপতি আজিজুল ইসলাম দৈনিক লোকসমাজ), সাধারণ সম্পাদক সেলিম রেজা (বিজয় টিভি), সহ-সম্পাদক আসাদুর রহমান (দৈনিক গ্রামের কন্ঠ), সাংগঠনিক সম্পাদক ওসমান গনি (দৈনিক জনতা ও রূপান্তর প্রতিদিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তরুজ্জামান (দৈনিক স্পন্দন), দপ্তর সম্পাদক আব্দুর রহমান (গ্রামের কাগজ), গণ-সংযোগ বিষয়ক সম্পাদক আলহাজ মোরাদ হোসেন (দৈনিক ক্রাইম ওয়াচ), ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হাসানুজ্জামান হাসান (দৈনিক সোনালী খবর), নির্বাহী সদস্য মাও: আনোয়ারুল কবির (দৈনিক সোনালী খবর), শেখ কাজিম উদ্দিন (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক স্পন্দন), নজরুল ইসলাম (দৈনিক সংবাদ), খোরশেদ আলম (সাপ্তাহিক সারসা বার্তা), আব্দুল্লাহ আল-মামুন (সাপ্তাহিক গ্রামের সংবাদ), আশরাফুল ইসলাম (দৈনিক যায়যায়দিন), সাইদুর জামান রাজা (সাপ্তাহিক গ্রামের সংবাদ), মেহেদী হাসান মোল্লা (দৈনিক নওয়াপাড়া), জুলফিকার আলী (দৈনিক কল্যাণ), সহযোগী সদস্য মেহেদি হাসান তুহিন (প্রথম সুর্যোদয়), তরিকুল ইসলাম (দৈনিক ভোরের আওয়াজ), হাবিবুর রহমান (আনন্দ টেলিভিশন), আতিয়ার রহমান (দৈনিক বাংলাদেশের আলো), আতিকুজ্জামান রিমু (মর্নিং নিউজ)।এছাড়া শার্শা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা হলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপদেষ্টা সদস্য প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কবির উদ্দিন আহমেদ তোতা ও আব্দুল মুননাাফ। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই