তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ-২ আসনের দুই প্রার্থী পেলেন শোকজ লেটার

নওগাঁ-২ আসনের নৌকা ও জাতীয় পার্টির প্রার্থী দুই এ্যাডভোকেট পেলেন শোকজ লেটার
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
নির্বাচনী আচরন বিধি লঙ্ঘনের অপরাধে নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের বর্তমান সংসদ সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ মনোনিত প্রার্থী এ্যাড. শহিদুজ্জামান সরকার বাবলু ও একই আসনের জাতীয় পার্টির মনোনিত প্রার্থী এ্যাড. তোফাজ্জল হোসেনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচন অনুসন্ধানী কমিটি।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে দুইজনকে আলাদা পত্রের মাধ্যমে বিষয়টি অবহিত করা হয়েছে। নওগাঁ-২ আসনের নির্বাচন অনুসন্ধানী কমিটির চেয়ারম্যান সিনিয়র সহকারী জজ মোঃ আহসান হাবিব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ৩০নভেম্বর তারিখে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সংসদ সদস্য এ্যাড. শহিদুজ্জামান সরকারের উপস্থিতিতেই দলীয় নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউন করে। আর ৩ডিসেম্বর থেকে কয়েকদিন জাতীয় পার্টির প্রার্থী এ্যাডভোকেট তোফাজ্জাল হোসেনের লোকজন রঙ্গিন ব্যানার ফেস্টুন লাগিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেন। তা বিভিন্ন গনমাধ্যমসহ বেশ কিছু জায়গায় উঠে আসে। যা নির্বাচনী আচরবিধিমালার ২০০৮ এর ৬ (ঘ) ও ১২ নং বিধির সুস্পষ্ট  লঙ্ঘন। তাই আগামী ১০ডিসেম্বর দুপুরে অস্থায়ী সিনিয়র সহকারী জজ আদালতের কার্যালয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদাণের নির্দেশ প্রদাণ করা হয়েছে ওই চিঠিতে।

এ্যাড. তোফাজ্জল হোসেন জানান, তিনি মিছিল মিটিং করেননি। বরং অন্যরা আচরনবিধি ভঙ্গ করেছেন। কেবলমাত্র নিজ আসনে জাতীয় পার্টির একটি দলীয় অফিস উদ্বোধন করেছেন বলেও জানান তিনি।জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক গোলাম মওলা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই