তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে নৌবাহিনীর দুই ভূয়া সদস্য আটক

তজুমদ্দিনে নৌবাহিনীর দুই ভূয়া সদস্য আটক
[ভালুকা ডট কম : ০৫ ডিসেম্বর]
ভোলার তজুমদ্দিনে বিচ্ছিন্ন দ্বীপ চরমোজ্জাম্মেলের মুক্তিযোদ্ধা বাজার থেকে দুই ভুয়া নৌবাহিনীর সদস্য পরিচয় দেওয়া প্রতারককে গ্রেফতার করা হয়েছে।সোমবার (৪নভেম্বর) রাতে তাদেরকে আটক করেন চরের ব্লক নেতা ইদ্রিস সারেংসহ স্থানীয় জনতা। পরে মঙ্গলবার (৫ডিসেম্বর) সকালে স্থানীয়রা দুই প্রতারককে তজুমদ্দিন থানা পুলিশের কাছে সোপর্দ করেন। আটক দুই প্রতারক হলেন, কুমিল্লা জেলার মুরাদ নগর থানার মৃত মহব্বত আলী ভূইয়ার ছেলে মো. রহিম ভূইয়া ও লক্ষ্মীপুর জেলার রামগতি থানার বাসিন্দা মো. রফিক মিয়ার ছেলে মো. সজীব।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, সোমবার রাতে আটক দুই ব্যক্তি নৌবাহিনীর পোশাক পরিহিত অবস্থায় তজুমদ্দিন উপজেলার বিচ্ছিন্ন চরমোজাম্মেল মুক্তিযোদ্ধা বাজারে গিয়ে স্থানীয়দেরকে নৌবাহিনীর সদস্য পরিচয় দেয়। এরপর তারা স্থানীয়দেরকে জানায় তারা দু’জন বাংলাদেশ ব্যাংক ঢাকা থেকে এসেছে। স্থানীয়দেরকে তারা আরো জানায়, এই এলাকার বিভিন্ন সুযোগ-সুবিধা বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে তাদেরকে দেওয়া হবে। এই প্রতিশ্রুতি দিয়ে সাধারণ মানুষের কাছ থেকে এক হাজার টাকা করে বাংলাদেশ ব্যাংকের ভুয়াা রিসিটের মাধ্যমে টাকা আদায় করতে থাকেন। এক পর্যায়ে স্থানীয়দের সন্দেহ হলে তারা বিষয়টি চরের ব্লক নেতা ইদ্রিস সারেংকে জানান। পরে ইদ্রিস সারেং তাদেরতে কৌশলে মুক্তিযোদ্ধা বাজারে নিয়ে আসেন। এবং দুলাল বাজারে আবাসনের কাজ তদারকিতে থাকা নৌবাহিনীর সদস্যদেরকে অবগত করে। পরে দুলাল বাজার নৌবাহিনীর সদস্যরা মুক্তিযোদ্ধা বাজারে গিয়ে তাদেরকে দেখে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে নিশ্চিত হয় তারা দু’জন ভুয়া নৌবাহিনীর সদস্য। এরপর স্থানীয় এক ব্যক্তির দায়ের করা মামলায় পুলিশ তাদেরকে গ্রেফতার করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই