তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় ইয়ুথদের মতবিনিময় সভা

নওগাঁয় ইয়ুথদের মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০৭ ডিসেম্বর]
যৌন প্রজনন, স্বাস্থ্য সুরক্ষা এবং সমন্বিত যৌনতা শিক্ষা সম্পর্কে প্রবন্ধ ও সচিত্র প্রতিবেদন তৈরির দক্ষতা উন্নয়নে নওগাঁয় সাংবাদিকদের সাথে ইয়ুথদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রেসক্লাব মিলনায়তনে ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আওতায় এই সভা অনুষ্ঠিত হয়।
    
বক্তারা বলেন বয়:সন্ধিকালে শারীরিক ও মানসিক পরিবর্তনের বিষয়ে সকলকে সচেতন হতে হবে। এছাড়াও যৌন প্রজনন স্বাস্থ্য সুরক্ষা নিয়ে আলোচনা গ্রাম পর্যায়ে পৌঁছে দিতে হবে। এক্ষেত্রে সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে যৌন প্রজনন ও স্বাস্থ্য সুরক্ষার বিষয়ে সকলের মধ্যে সচেতনতা বৃদ্ধি পাবে।

সভায় ইয়ুদ সদস্য প্রাপ্তির সভাপতিত্বে ও ইযুদ সদস্য ইসরাফিল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ব্র্যাক প্রধান কার্যালয় অধিকার এখানে এখনই প্রকল্পের কো-অর্ডিনেটর সৈয়দা নভেরা আনওয়ার, জেলা সমন্বয়ক স্বপন কুমার মিস্ত্রী, ব্র্যাকের এরিয়া কো-অর্ডিনেটর মাধুরী সূত্রধর, ডিস্ট্রিক ইয়ুথ মবিলাইজার ফারজানা রেজা রুমিসহ অন্য সাংবাদিকরা বক্তব্য রাখেন। এছাড়াও ইয়ুথ সদস্যসহ সভায় জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার ২৪জন সংবাদকর্মী সভায় অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই