তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

এলাকায় ফিরেই শীতার্তদের মাঝে শীতবস্ত্র পৌছে দিলেন এমপি সুমন
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
নওগাঁ-৬ আসনের নবনির্বাচিত এমপি হিসেবে শপথ গ্রহণ শেষে এ্যাড. ওমর ফারুক সমুন এলাকায় ফিরেই ঘুরে ঘুরে ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন। তিনি গতকাল রবিবার রাতে আত্রাই ও রাণীনগর রেল স্টেশনে থাকা ছিন্নমূল শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন। এসময় এমপি পত্নী ছড়া, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মবর্তা আবু ওবায়েদসহ কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

এসময় এমপি সুমন বলেন আমি এমপি মানেই এই অঞ্চলের মানুষের সেবক দায়িত্ব আমার কাঁধে। তাই চলমান এই প্রচন্ড শীতে যেন আমার এলাকার শীতার্ত মানুষরা শীতে কষ্টে না থাকে তার জন্য আমি সাধ্যমতো চেস্টা করে যাবো। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর সকল সেবা এই অঞ্চলের প্রতিটি মানুষের দ্বারে দ্বারে পৌছে দিতে আমি বদ্ধপরিকর। আমি সবার সার্বিক সহযোগিতা নিয়ে এই আসনটিকে সত্যিকারের স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। এছাড়া প্রাপ্ততা অনুসারে প্রতিটি মানুষের কাছে সরকারের প্রতিটি সেবাকে হয়রানী ছাড়াই পৌছে দিতে চাই। আগামীতেও আমার এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাল্লাহ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই