তারিখ : ২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উত্তরের বাতাসে যশোরের অবস্থা কাহিল

উত্তরের বাতাসে যশোরের মানুষের অবস্থা কাহিল
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
একদিন দেখা মেলার পর ফের মুখ সূর্য লুকিয়েছে যশোরের আকাশ থেকে। একই সাথে কনকনে শীতে নাকাল যশোরের মানুষ। ঘন কুয়াশা ও উত্তরের বাতাসে মানুষের কাহিল অবস্থা। বুধবার সকালে যশোরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আজ বুধবার রাত থেকে শুক্রবার পর্যন্ত দেশের পাঁচটি বিভাগের বিভিন্ন জেলায় বৃষ্টি হতে পারে। সূর্যের দেখা মিলবে বৃষ্টির পর মেঘ ও কুয়াশা পরিষ্কার হয়ে গেলে।আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, বুধবার রাত থেকে খুলনা বিভাগের দু-এক জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। একই সাথে রাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে ঘন কুয়াশা পড়তে পারে।

এমন পরিস্থিতিতে দেশের যে সব অঞ্চলে সর্বোচ্চ তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নামবে, সেসব অঞ্চলের শিক্ষার্থীদের শ্রেণি কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। মঙ্গলবার (১৬ জানুয়ারি) অধিদপ্তর দুটি পৃথক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দিয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৫ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই