তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

ভালুকায় ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
বাংলাদেশের ইতিহাসে প্রথমবার বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা ৪র্থ বার বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় ময়মনসিংহের ভালুকায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসানুল ইসলাম খান রাফির নেতৃত্বে ওই শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

২৭ জানুয়ারী শনিবার বিকেলে একটি বিশাল র‍্যালী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ অংশ প্রদক্ষিন করে ভালুকা বাসস্ট্যান্ড সংলগ্ম ওয়াহেদ টাওয়ারের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসানুল ইসলাম খান রাফি। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সানা।

এসময় আফসানুল ইসলাম খান রাফি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা ৪র্থ বার বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বলেন, ভালুকায় কোন জঙ্গিবাদের ঠাই নেই, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভালুকার ছাত্রলীগ সবসময় রাজপথে থাকবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই