তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় চোলাই মদ ও সরঞ্জামাদি উদ্ধার

নওগাঁর পত্নীতলায় মাটির নীচে বাঙ্কার থেকে চোলাই মদ ও সরঞ্জামাদি উদ্ধার
[ভালুকা ডট কম : ২৮ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের দোহা নগর গ্রামে অভিযান চালিয়ে মাটির নীচে বাঙ্কার থেকে বিপুল পরিমাণ দেশীয় চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার কয়েকটি বাড়িতে অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদ তৈরির কারখানা ও বিপুল পরিমাণ মদসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। কয়েকটি বাড়ির মদ কারখানায় প্রায় ১০ হাজার লিটার দেশীয় চোলাই মদ পাওয়া গেছে।

পুলিশ জানায়, রাতে আমরা একটি গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা থানার তদন্ত ওসি সেলিম রেজার নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম এসআই শামীম, এসআই আল-আমিন, এসআই জাহাঙ্গীর আলম, এএস আই রমজান, এএস আই নজরুল ইসলাম, এএসআই আফজাল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামাদি উদ্ধার করে। তবে অভিযান পরিচালনাকালে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা ঘরবাড়ি ফেলে পালিয়েছে।

পত্নীতলা থানার ওসি (তদন্) সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল আব্দুল মমীন স্যারের দিকনির্দেশনায় ও ওসি পত্নীতলার সহযোগিতায় আমরা তিনঘন্টা অভিযান পরিচালনা করার পরে  বিপুল পরিমাণ মদসহ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাসা থেকে তারা সবাই পালিয়ে যায়।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই