তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিশ্বব্যাংকের প্রতিনিধি দল

নওগাঁয় বিশ্বব্যাংকের প্রতিনিধি দল
[ভালুকা ডট কম : ২৯ জানুয়ারী]
নওগাঁ সদর উপজেলায় বেসরকারী উন্নয়ন সংস্থা “মৌসুমী” কর্তৃক বাস্তবায়িত রেইজ প্রকল্পের মাঠ পর্যায়ের কার্যক্রম পরিদর্শন করেছে বিশ্বব্যাংকের একটি প্রতিনিধি দল। সোমবার দুপুরে বিশ্বব্যাংক বাংলাদেশের সিনিয়র সোশ্যাল প্রটেকশন ইকোনোমিষ্ট আনিকা রহমান, অপারেশন কনসালটেন্ট সোশ্যাল প্রটেকশন এন্ড জব নওশিন সুবাহান রেইজ প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় রেইজ প্রকল্পের আওতায় মৌসুমীর প্রধান কার্যালয়ে তরুণ উদ্যোক্তাদের ব্যবসায় ব্যবস্থাপনা ও উদ্যোগ উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও মাঠ পর্যায়ে গুরু শিষ্য পদ্ধতিতে শিক্ষানবিশ কার্যক্রম পরিদর্শন করেন। পিকেএসএফ এবং বিশ্বব্যাংক এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় রেইজ প্রকল্প বাস্তবায়ন করছে নওগাঁর বেসরকারী উন্নয়ন সংস্থা মৌসুমী। এসময় পিকেএসএফ এর মহাব্যবস্থাপক ও রেইজ প্রকল্প সমন্বয়কারী দিলীপ কুমার চক্রবর্ত্তী, রেইজ প্রকল্পের উপ-প্রকল্প সমন্বয়কারী গোলাম জিলানী, মৌসুমীর প্রধান নির্বাহী হোসেন শহীদ ইকবাল, উপ-নির্বাহী পরিচালক এরফান আলী প্রমুখ উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই