তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর বিদ্যালয়ে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত

নওগাঁর চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]
নওগাঁর মান্দা উপজেলার ঐতিহ্যবাহী চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী এই ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইভেন্টে একসঙ্গে আসা শিক্ষার্থীরা ৬৩বছর পর প্রথমবারের মতো প্রতিষ্ঠানের ঐতিহাসিক ইতিবৃত্ত এবং ভাগাভাগি স্মৃতি উদযাপন করে প্রাক্তন শিক্ষার্থীরা।

১৯৬১সালে প্রতিষ্ঠিত চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হওয়ার পর এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় অ্যালামনাই ইভেন্ট। ইভেন্টে চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন।  ইভেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রথম প্রধান শিক্ষক মুহাম্মদ মোফিজ উদ্দিন প্রমানিক।

এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী প্রফেসর ডা. ফজলুর রহমান, ডা. একরামুল বারি টিপু, সাইফুল ইসলাম, হোসেন আলী, শোকাত আলি, আব্দুল মান্নান, হাতেম লাই, ইঞ্জিনিয়ার মো. আল-ইমরান হোসেন (৯৩ ব্যাচ), ইঞ্জিনিয়ার আব্দুল হামিদ প্রমুখ। এসময় বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনের বিভিন্ন স্মৃতিচারন করেন। পরে একটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ একটি কমিটি গঠন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই