তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় সড়ক দূর্ঘটনায় নিহত ২,আহত ৩

ভালুকায় অটো-মিনিট্রাক সংঘর্ষে দুই নারী মিল শ্রমিক নিহত,আহত ৩  
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
ভালুকায় ব্যাটারীচালিত অটোরিক্সা ও মুরগী বোঝাই মিনি ট্রাক সংঘর্ষে আসমা খাতুন (৩৫) ও শিরিনা খাতুন (২৪) নামে দুই সহোদর মিলশ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন। আহতদের মাঝে দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার (৩ ফেব্রুয়ারী) সকালে ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামে। ঘটনার পর প্রায় এক ঘন্টাব্যাপী ওই সড়কে যানচলাচল বন্ধ ছিলো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের বঙ্গারভিটার আসাদ আলীর মেয়ে সহোদরা আসমা খাতুন (৩৫), শিরিনা খাতুন (২৪) ও অজুফা খাতুনসহ (২৮) বেশ কয়েকজন মিল শ্রমিক ব্যাটারীচালিত অটোরিক্সা দিয়ে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে  ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামে জাহিদ ট্রেডার্সের সামনে ঘাটাইলগামী একটি মুরগী বোঝাই মিনি ট্রাকের সাথে অটোর সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সহোদর আসমা খাতুন (৩৫) ও শিরিনা খাতুন নামে দুই বোন  মারা যান। এ সময় অপর বোন অজুফা খাতুন, অটোচালক জুলহাস (৩২) ও অপর যাত্রী মুর্শেদা খতুনসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার পর ওই সড়কে বেশ কিছু সময় যানচলাচল বন্ধ ছিলো।

স্থানীয়রা জানান, জাহিদ ট্রেডার্সের সামনে দীর্ঘদিন ধরে মাটি ফেলে রাখার কারণে গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সরু হয়ে প্রায়ই ছোট খাটো দুর্ঘনা ঘটছে। ভালুকার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মো: নজরুল ইসলাম জানান, নিহত দুই সহোদর বোন মিল শ্রমিক ছিলেন। তাদের লাশ দু’টি উদ্ধার করা হয়েছে। আহতদের হাসপাতালে প্রেরণ হয়েছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই