তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় হাজী রফিকের কম্বল বিতরণ

ভালুকায় শীতার্থদের মাঝে হাজী রফিকের কম্বল বিতরণ
[ভালুকা ডট কম : ০৪ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার সকল ইউনিয়নের  বিভিন্ন গ্রামে শীতার্থদের মাঝে ২০ হাজার কম্বল বিতরণ করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ্য উপজেলার জামিরদিয়া গ্রামের হাজী রফিকুল ইসলাম। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গণসংযোগ করে যাচ্ছেন।

জানা যায়, ৩ ফেব্রুয়ারী শনিবার দুপুরে উপজেলার ৪নম্বর ধীতপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেণ। এর আগে গত এক সপ্তাহে ভালুকা পৌরসভার বিভিন্ন এলাকা, মেদুয়ারী.ভরাডোবা, বিরুনীয়া,হবিরবাড়ী ও ভালুকা সদর ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন হাজী রফিকুল ইসলাম।

হাজী রফিকুল ইসলাম জানান, উপজেলার প্রতিটি গ্রামে শীতার্থদের মাঝে ২০ হাজার কম্বল বিতরণ করছি। এক সপ্তাহে ১৬ হাজার কম্বল বিতরণ করা হয়েছে এবং আগামী ২দিনের মাঝে আরো ৪ হাজার কম্বল বিতরণ করব। তারপরও চাহিদা থাকলে আরো দিব।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই