তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ৩ মাদ্রাসার শিক্ষার্থী নিহত

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ৩ মাদ্রাসার শিক্ষার্থী নিহত, আহত-২৭
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
টঙ্গীর ইজতেমা আখেরী মোনাজাত শেষে বাড়ি ফেরার পথে ময়মনসিংহের ভালুকায় ট্রাক উল্টে তিন মাদ্রাসার শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় শিক্ষক শিক্ষার্থীসহ অন্তত ২৭ জন আহত হয়েছেন । দূর্ঘটনাটি ঘটেছে রোববার (৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার সিড্স্টোর ঢালিবাড়ি মোড় এলাকায়।

নিহতরা হলেন জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রাসার কিতাব বিভাগের ছাত্র উপজেলার রাজৈ ইউনিয়ন পালাব গ্রামের সানাউল্লাহ্ (১৮),  ভালুকা সদর ইউনিয়নের কাঠালী গ্রামের ফয়জুর রহমান (১৭) পাশর্বর্তী গফরগাঁও উপজেলার নাইম আকন্দ (১৭) ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায় পৌর সদরের ৭ নম্বর ওয়ার্ডে অবস্থিত আলাহাজ্ব হাতেম খাঁন এর পরিচালিত ভালুকা জামিয়া ইসলামীয়া দারুস সুন্নাহ কওমি মাদ্রারাসার ৩০ জন ছাত্র-শিক্ষক টঙ্গীর বিশ্ব ইজতেমার আখেরী মোনাজাতে অংশ নিতে যান। মোনাজাত শেষে সবাই একটি ট্রাকে করে ফেরার পথে। ঘটনার রাতে উপজেলার হবিরবাড়ী ঢালিবাড়ী মোড় ইউটানের কাছাকাছি আসতেই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।এতে ট্রাকে থাকা ছাত্র শিক্ষকসহ অন্তত ৩০ জন আহত হন । আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আতাউর রহমান বলেন, দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে ও গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই