তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার ট্রাক চাপায় কলেজ ছাত্রী নিহত

ভালুকার ট্রাক চাপায় কলেজ ছাত্রী নিহত
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
কলেজে যাওয়া হলো নুসরাত নামে এক কলেজ ছাত্রীর। কলেজে যাওয়ার পথে ঘাতক ট্রাক চাপায় অটো যাত্রী ভালুকা উপজেলার উথুরা স্কুল এন্ড কলেজের এইচ এস সি ১ম বর্ষের ছাত্রী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, সোমবার সকাল ১০ টার দিকে ভরাডোবা-ঘাটাইল সড়কের উপজেলার বনকোয়া বাজার এলাকায়। এ ঘটনায় আরো তিন অটো যাত্রী আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বান্দীয়া গ্রামের আঃ বাতেন খানের মেয়ে উপজেলার উথুরা স্কুল এন্ড কলেজের এইচ এস সি ১ম বর্ষের ছাত্রী নুসরাত (১৭) প্রতিদিনের ন্যায় অটো যোগে কলেজে যাওয়ার পথে পিছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২৮-১০০৭) অটোটিকে চাপা দেয়। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার নুসরাতকে মৃত ঘোষনা করে। ভালুকা মডেল থানা পুলিশ ঘাতক ট্রাক ও চালক পাবনা জেলার আতাইখোলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুমন মিয়াকে আটক করেন। এঘটনায় একটি মামলা রুজু হয়েছে।

ভালুকা মডেল থানা থানায় ওসি তদন্ত মো: জাহাঙ্গীর আলম জানান, কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও চালকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই