তারিখ : ০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ৩০

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মাদরাসা ছাত্র এক কলেজ ছাত্রী সহ নিহত ৫ : আহত ৩০
[ভালুকা ডট কম : ০৫ ফেব্রুয়ারী]
ভালুকায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় মাদরাসা ছাত্র নাঈম ইসলাম (১৪) সানাউল্লাহ সজল (১৫) সায়েম ঢালী (১৫) কলেজ শিক্ষার্থী নুসরাত জাহান (১৬) ও অজ্ঞাত একজন সহ ৫ জন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারী) রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার হবিরবাড়ি ঢালীবাড়ি মোড়, ভরাডোবা এলাকায় বাশার স্পিনিং মিলের সামনে এবং সোমবার সকালে ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার বগাজান এলাকায় এসব দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতদের উদ্ধার ও আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, টঙ্গী ইজতেমা শেষে ফেরার পথে রোববার রাত সাড়ে ১১ টার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকার হবিরবাড়ি ঢালীবাড়ি মোড় এলাকায় মাদরাসা ছাত্রদের বহনকারী ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে ট্রাকটি মহাসড়কের উপর উল্টে মাদরাসা ছাত্র পাশের গফরগাঁও উপজেলার চরআলগী ইউনিয়নের জয়ারচর গ্রামের আবুল কালামের ছেলে নাঈম ইসলাম (১৪) ও ভালুকা উপজেলার পাইলাব গ্রামের ফারুক খানের ছেলে সানাউল্লাহ সজল (১৫) ও ভালুকার কাঠালী গ্রামের সাত্তার ঢালীর ছেলে সায়েম ঢালী (১৫) নিহত হন। এসময় অন্তত ২৫ জন ছাত্র আহত হয়েছেন। আহতদের ভালুকা সরকারী হাসপাতাল, ময়মনসিংহ ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হতাহতরা সকলেই ভালুকা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড খারুয়ারী জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার ছাত্র। সোমবার সকালে কলেজে যাওয়ার পথে ভরাডোবা ঘাটাইল সড়কে বগাজান নামক স্থানে ব্যাটারীচালিত অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে উপজেলার বান্দিয়া গ্রামের আব্দুল বাতেনের মেয়ে উথুরা স্কুল এন্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী নুসরাত জাহান সহ পাঁচ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে ভালুকা সরকারী হাসপাতালে নিয়ে গেলে নুসরাত জাহান মারা যান। এদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাশার স্পিনিং মিলের সামনে ব্যাটারীচালিত অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে অজ্ঞাত একজন নিহত হয়েছেন।

ভালুকার খারুয়ারী জামিয়া ইসলামিয়া দারুস সুন্নাহ কওমি মাদরাসার পরিচালক আলহাজ্ব হাতেম খান জানান, টঙ্গী ইজতেমা থেকে মাদরাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার মাদরাসার তিনজন শিক্ষার্থী মারা গেছেন। আহত হয়েছেন অনেকেই। তাদের মাঝে চারজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে, ৫ জন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ও ৩ জনকে ভালুকা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সকলেই মাদরাসার কিতাব বিভাগের ছাত্র।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার ওসি মো: আতাউর রহমান জানান, রোববার রাত সাড়ে ১১ টায় ইজতেমা থেকে ভালুকায় ফেরার পথে ট্রাক ও কাভার্ডভ্যান সংঘর্ষে দুইজন মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন অনেকেই। তাদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ট্রাক ও কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই