তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে শিশু ধর্ষন চেষ্টাকারী আটক

বেনাপোলে শিশু ধর্ষন চেষ্টাকারী আটক
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
বেনাপোলে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ইকবাল হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১৮ ফেব্রুয়ারী) সকালে বেনাপোল পোর্টথানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। ধর্ষক ইকবাল বেনাপোল পৌরসভার কাগজপুকুর গ্রামে মুজিবর রহমানের ছেলে। ঐ ছাত্রীকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য যশোর সদর হাসপাতালে  পাঠিয়েছে পুলিশ।

জানা যায়,  শনিবার বিকালে বেনাপোল  সীমান্তবর্তী একটি গ্রামে প্রথম শ্রেনীতে পড়ুয়া এক শিশু তার পাশের বাড়িতে অনান্য শিশুর সাথে খেলছিল। এসময় ঐ বাড়িতে থাকা বকাটে যুবক ইকবাল হোসেন তাকে মুখ চেপে ধরে তার রুমে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে ধর্ষককে আটকে শিশুটিকে উদ্ধার করে।

এ ঘটনায় শিশুটির অভিভবাক এদিন রাতে ধর্ষকের বিরুদ্ধে  বিচার চেয়ে মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে আলামত সংগ্রহ করতে শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য শিশুটিকে রোববার সকালে যশোর সদর হাসপাতালে পাঠায়।

শিশুর বাবা জানান, তার কন্যার সাথে অমানবিক শারিরীক নির্যাতন করেছে ধর্ষক ইকবাল হোসেন। তার দৃষ্টান্তমুলক শাস্তি চায়।প্রতিবেশি রহমত জানান, সামাজিক অবক্ষয়ের কারনে দিন দিন শিশু নির্যাতন ও ধর্ষনের ঘটনা সমাজে বেড়ে চলেছে। ধর্ষকের এমন শাস্তি হওয়া দরকার যাতে আর কেউ এমন ঘটনা র ঘটাতে  সাহস না পায়।

এদিকে এনিয়ে গত এক বছরে যশোরের শার্শা-বেনাপোল সীমান্তে ৩ টি ধর্ষন ও দুটি শিশু ধর্ষন চেষ্টার ঘটনা ঘটেছে।বেনাপোল পোর্টথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)  সুমন ভক্ত জানান, শিশুর বাবা ধর্ষন মামলা করলে পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। শিশুকে উদ্ধার করে মেডিকেল পরীক্ষার জন্য যশোর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই