তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কুমিল্লায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারালো ৩

কুমিল্লায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারালো মনপুরার ৩ মৎস্য শ্রমিক
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
কুমিল্লার চান্দিনায় ট্রাক দুর্ঘটনায় প্রাণ হারালো ভোলার মনপুরা উপজেলার ৩ মৎস্য শ্রমিক। এ দুর্ঘনায় ট্রাক ড্রাইভারসহ মোট ৪ জন নিহত হয়। নিহত ৪ জনের মধ্যে ৩ জনের বাড়ি মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে বলে জানিয়েছেন আহতরা।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাত ৫ টায় মনপুরা থেকে মাছ বিক্রির উদ্দেশ্যে নোয়াখালী হয়ে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার চান্দিনা উপজেলার ইলিয়টগঞ্জ সিএনজি পাম্পের পাশে দাড়িয়ে থাকা অপর একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিয়ে মাছবোঝাই ট্রাকটি উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

সূত্র জানায়, ভোলার মনপুরা উপজেলার ৬ ব্যবসায়ী সোমবার (১১ মার্চ) সন্ধ্যায় মাছ বিক্রির জন্য নোয়াখালীর চেয়ারম্যান ঘাট হয়ে ঢাকায় যাচ্ছিলো। নোয়াখালী থেকে কুমিল্লার চান্দিনা উপজেলা হয়ে যাওয়ার সময় ইলিয়টগঞ্জ সিএনজি পাম্পের পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাকা দেয় মাছবোঝাই ট্রাকটি। এতে মাছবোঝাই ট্রাকটি উল্টে গিয়ে মাছের ঝুড়ির নিচে চাপা পড়ে ৩ মৎস্য মোকামি ও ড্রাইভারের ঘটনাস্থলেই মৃত্যু ঘটে বলে জানিয়েছেন জীবিতরা। এসময় ট্রাকে থাকা আরও ৫ মৎস্য শ্রমিক মাছের ঝুড়ির চাপায় পড়ে আহত হয়।

ট্রাক দুর্ঘটনায় মৃতরা হলেন, মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আকতার হোসেন (৩৮) পিতাঃ আঃ হামিদ মিস্ত্রি, মোঃ সুমন (২৮) পিতাঃ মৃত মোঃ হাসিম পাটওয়ারী, মনির হোসেন (৩৫)। নিহত ৩ জনের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামে। এছাড়াও ট্রাকের নিহত ড্রাইভার রফিকুল ইসলামের বাড়ি সাতক্ষীরা জেলায় অবস্থিত।

দুর্ঘটনায় আহত ৫ জনকে চান্দিনা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিৎ করে ইলিয়টগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মঞ্জুরুল আলম জানান, নোয়াখালী থেকে আসা ঢাকাগামী মাছবাহী ট্রাকটি চান্দিনার বেলারস এলাকায় সড়কের পাশে দাড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ট্রাকে থাকা ড্রাইভারসহ ৩ শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়। আহতদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই