তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি গ্রেফতার

শার্শায় জুয়ার আসর থেকে নগদ টাকাসহ ৮ জুয়াড়ি গ্রেফতার
[ভালুকা ডট কম : ২২ মার্চ]
যশোরের শার্শায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে নগদ ৯০ হাজার টাকা ও জুয়া খেলার সারঞ্জামসহ আট জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার রাতে শার্শার নাভারণ হাসপাতাল মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ৮ জুয়াড়ি হলেন, শার্শার উত্তর বুরুজ বাগান গ্রামের হাবিবুর রহমান ওরফে বিদ্যুৎ মেম্বার (৫২), নুর ইসলাম (৫০), মিজানুর রহমান (৫৯), কাঠশিকরা গ্রামের আলতাফ হোসেন (৪৫), ইসলামপুর গ্রামের আব্দুল আজিজ (৫২), মহিউদ্দীন সরদার (৪২), ঝিকরগাছা থানার মোবারেকপুর কলেজ পাড়ার জাহিদুল হোসেন (৪৯) ও একই থানার কৃত্তিপুর গ্রামের ইকবল হোসেন (৪৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদে তারা জানতে পারেন নাভারণ হাসপাতাল মোড় এলাকায় জনৈক নজরুল ইসলাম এর ফাঁকা দোকান ঘরের মধ্যে বিদ্যুৎ মেম্বারের নেতৃত্বে একদল জুয়াড়িরা টাকার বিনিময়ে জুয়ার আসর বসিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে বিদ্যুৎ মেম্বরসহ ৮ জুয়াড়িকে গ্রেফতার করে। এসময় ওই আসর থেকে নগদ ৯০ হাজার টাকা জব্দ করে পুলিশ।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আট জুয়াড়ির বিরুদ্ধে শার্শা থানায় একটি মামলা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই