তারিখ : ২১ জুলাই ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মহাসড়কের আইল্যান্ড থেকে লাশ উদ্ধার

ঢাকা -টাঙ্গাইল মহাসড়কের আইল্যান্ড থেকে অজ্ঞাত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ৩১ মার্চ]
গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের আইল্যান্ডে পড়ে থাকা অজ্ঞাত লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। শনিবার (৩০ মার্চ) গাজীপুরের ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলাধীন সূত্রাপুর এলাকার জি এম এস টেক্সটাইল মিল এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে নিহত ব্যক্তির নাম ঠিকানা পাওয়া যায়নি বলে জানান পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার সকালে মহাসড়কের আইল্যান্ডে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা। দীর্ঘসময় পড়ে থাকা ওই লাশের কোন সন্ধান না পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে নাওজোড় হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদাত হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে আনা হয়েছে। তবে নাম ঠিকানা এখনো জানা যায়নি। তিনি বলেন, রাতের আধারে অজ্ঞাত গাড়ি চাপায় তার মৃত্যু হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই