তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

ভালুকায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
সাব সেক্টর কমান্ডার ও আফসার বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা মেজর (অব:) মরহুম আফছার উদ্দিন আহাম্মেদকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, প্রতিবাদসভা ও স্মারবলিপি প্রদান করা হয়েছে।মানববন্ধনে উপস্থিত বক্তারা কটুক্তিকারী উপজেলার মেদুয়ারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জেসমিন নাহার রানীকে অপসারণ ও গ্রেপ্তার দাবি করেন।বুধবার (২৪ এপ্রিল) সকালে উপজেলা পরিষদের পাশে ভালুকা-গফরগাঁও সড়কে ঘন্টাব্যাপী ওই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মুক্তিযোদ্ধা সংসদ ওই মানববন্ধনের আয়োজন করে।

এতে অন্যান্যের মাঝে বক্তৃতা করেন, মুক্তিযোদ্ধা সন্তান সাবেক সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মো. সোলায়মান মিয়া, ভাইস চেয়ারম্যান মো. আমিনূল ইসলাম, ভাইস চেয়ারম্যান মো. জুয়েল মিয়া, মহাসচিব মো. শফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক মো. শের আলী, বীর মুক্তিযোদ্ধা পারভেজ খোকন, বীর মুক্তিযোদ্ধা মো. মকবুল হোসেন, উপজেলা মহিলা লীগের সভাপতি মিলি আক্তার, উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রহিমা আফরোজ শেফালী, পৌর কাউন্সিলর হুমায়ুন মুন্সী, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ভালুকা উপজেলা কমান্ডের সাধারণ সম্পাদক মনিরুজ্জমান মনির। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই