তারিখ : ০৬ মে ২০২৪, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্রামীণ সালিশে গৃহবধূকে পিটিয়ে আহত করে ঘরে আটকিয়ে রাখার অভিযোগ

ভালুকায় গ্রামীণ সালিশে গৃহবধূকে পিটিয়ে আহত করে ঘরে আটকিয়ে রাখার অভিযোগ
[ভালুকা ডট কম : ১০ অক্টোবর]
বাড়িতে পীরের আসর বসানোয় বাঁধা দেয়ার জেরধরে গ্রামীণ সালিশ ডেকে  আছমা আক্তার (৪৫) নামে এক গৃহবধুকে স্বামীর আবুল হাসেম ও সালিশানরা পিটিয়ে আহত করে ঘরে আটকিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। তিন সন্তানের জননী ওই গৃহবধূকে ভালুকা ৫০শয্যা  হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে ভালুকা উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের কালীরচালা গ্রামের।

স্থানীয় একাধিক সূত্রে জানাযায়, গৃহবধূ আছমা আক্তার তার স্বামীর বাড়িতে স্থানীয় পীর আব্দুল মান্নানের আসর (ওরশ) বসানোয় বাঁধা দেয়ায় ঘটনার দিন ভূক্ত স্বামী আবুল হাসেম তার আত্নীয়  আবুল হাসেমের, চাচা আবদুস ছাত্তার, আবদুল মান্নান, জামান, আবুবক্কর, মোজাম্মেল, মোশারফ ও সাঈদকে নিয়ে তার বাড়িতে সালিশ বসান। সালিশের এক পর্যায়ে আবুল হাসেম ক্ষিপ্ত হয়ে আছমাকে বেদম মারধর করেন এ সময় তাকে সহযোগিতা করেন, জামান,আবু বকর ও আবু সাঈদ। আহত ওই নারীকে মারধর করে ঘরে আটকে রাখা হয়।পরে ওই ঘটনার খবর পেয়ে কয়েকজন সাংবাদিক কালীরচালা গ্রামে আবুল হাসেমের বাড়িতে উপস্থিত হলে আছমা আক্তারের মেয়ে মুক্তা অন্যান্য মহিলাদের সহায়তায় তার মাকে উদ্ধার করে ভালুকা হাসপাতালে নিয়ে আসে।

মেয়ে মুক্তা ভালুকা ডট কম কে বলেন,আমার ছোটভাই আছলাম ও আমাকে রশি দিয়া বেঁধে রাখে জামান, আবুবক্কর, আবু সাইদ, মোজাম্মেল, মোশারফ হোসেন, আমার বাবা আবুল হাসেম ও অন্যান্যরা মাকে বেদম পিটিয়ে আহত করে।

আছমা আক্তার ভালুকা ডট কম কে জানান, তার স্বামী মাদকাসক্ত। বাড়িতে বসে গানবাজনা ও নেশা করে এবং তার পীরের সাথে আমাকে খারাপ সম্পর্ক করতে বলে। তাছাড়া, মাহমুদুল হাসান তার আপন মামাতো ভাই। বয়সের দিক দিয়ে সে তার অনেক ছোট। অন্যায় কাজে বাধা দেওয়ায় মাহমুদুলকে জড়িয়ে তার নামে আজে বাজে কথা কথা তুলছে তার স্বামী। তাছাড়া, ঋণের টাকা দিয়ে বিদেশ গিয়ে ছিলেন তার স্বামী এবং বিদেশ গিয়ে অসুস্থ্য হয়ে যাওয়ায় ঋণের টাকা পরিশোধ করেই তিনি দেশে ফিরে আসেন। পরে ভাইয়ের টাকায় তার (আছমা) নামে কিনে দেওয়া জমির কাগজপত্র না দেওয়ায় তার প্রতি ক্ষিপ্ত হন স্বামী আবুল হাসেম। কৌশলে তার জমির কাগজপত্র হাতিয়ে নেওয়ার জন্যই তিনি তার পক্ষের সকল লোক ডেকে সোমবার সালিস বসিয়ে ছিলেন। পরকীয়ার অভিযোগটি অস্বীকার করেন তিনি। এই ঘটনায় তিনি মামলা করবেন বলেও জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই