তারিখ : ১৭ নভেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

অপরাধ জগত

শার্শার উলাশীতে দূর্বত্তদের বোমা হামলায় আহত-৩

১৬ নভেম্বর ২০১৮ ০৬.১৬ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর] শার্শার উলাশীতে যুবলীগ নেতার উপর বোমা হামলা চালিয়েছে দূর্বত্তরা। এ ঘটনা শুক্রবার রাত ৮টার দিকে উলাশীর মির্জাপুর থেকে বাড়ী ফেরার সময় মির্জাপুর ঈদগাহ নিকট পৌছলে একদল দূর্বত্ত তাদের আরোহিত ভ্যানগাড়ি লক্ষ করে দুটি হাত বোমা নিক্ষেপ করে। এ সময় উলাশী গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে যুবলীগ নেতা শরিফুল ইসলাম পিপুল (৪২), তার সঙ্গী

বিস্তারিত...

শার্শা সীমান্তে বিজিবি’র অভিযানে ৪১ জন আটক

১৬ নভেম্বর ২০১৮ ০৬.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর] শার্শার পুটখালী ও দেীলতপুর সীমান্তে ভারত থেকে বিনা পাসপোর্টে বাংলাদেশ অভ্যন্তরে আসার সময় বিজিবি ৪১জনকে আটক করেছে। আটককৃতরা সকলে বাংলাদেশি নাগরিক। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে।বিজিবি সুত্র হতে জানা যায়, শুক্রবার ভোর হতে সকাল ১০পর্যন্ত শার্শার পুটখালী ও দেীলতপুর সীমান্তে পৃথকভাবে অভিযান চালিয়ে ভারত হতে

বিস্তারিত...

বেনাপোল সীমান্ত থেকে পরিত্যক্ত অবস্থায় ৭ লাখ হুন্ডির টাকা উদ্ধার

১৬ নভেম্বর ২০১৮ ০৯.০০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর] যশোরের বেনাপোল সীমান্তে ভারত থেকে পাচার হয়ে আসা হুন্ডির ৭লাখ টাকা আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)সদস্যরা। শুক্রবার সকালে বেনাপোল সদীপুর পোঁতাপোষ্ট এলাকা থেকে পরিত্যাক্ত ৭ লাখ টাকা উদ্ধার করা হয়। তবে এসময় কোনো পাঁচারকারীকে আটক করতে পারিনি বিজিবি।

বিস্তারিত...

বন্ধন এক্সপ্রেস থেকে ভারতীয় বিপুল পরিমাণ কাপড় উদ্ধার

১৫ নভেম্বর ২০১৮ ০৬.২১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর] কলকাতা-খুলনার মধ্যে সরাসরি চলাচলকারী ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেন থেকে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি ও থ্রি-পিছ উদ্ধার করেছে বেনাপোল কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের কর্মকর্তারা।বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার সময় বেনাপোল রেল স্টেশনে ভারত থেকে ছেড়ে আসা খুলনাগামী এ ট্রেন থেকে এসব পণ্য উদ্ধার করা হয়। শুল্ক গোয়েন্দাকে বেনাপোল কাস্টমসের

বিস্তারিত...

বেনাপোলে ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্বার করেছে বিজিবি

১৫ নভেম্বর ২০১৮ ০৪.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর] বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার সাদীপুর সীমান্তে অভিযান চালিয়ে ২৮৬ বোতল ফেন্সিডিল উদ্বার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। (১৫ নভেম্বর) বৃহস্পতিবার ভোর ৫ টার সময়ে সাদীপুর সীমান্তের গলাচিপা পোষ্ট হতে এ ফেন্সিডিল উদ্ধার করে।

বিস্তারিত...

বেনাপোলে ইয়াবাসহ নারী আটক

১৪ নভেম্বর ২০১৮ ০৬.২১ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর] বেনাপোল পোর্ট থানার সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৫০০পিস ইয়াবাসহ জামেনা বেগম (৪৫) নামে একজন ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। আটক জামেনা বেগম পোর্ট থানার সাদিপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী।বুধবার সকাল ৮টার সময় সাদিপুর মোড় থেকে ইয়াবাসহ তাকে আটক করে বিজিবি।

বিস্তারিত...

যশোরের শার্শায় বিদেশী পিস্তল সহ আটক-১

১৪ নভেম্বর ২০১৮ ০৬.১৭ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১৪ নভেম্বর] যশোর থানা পুলিশের এসআই আবুল হাসান গোপন সংবাদে অভিযান চালিয়ে রফিকুল ইসলাম (৩০) নামে এক যুবক কে আটক করে।পরে তার দেহ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল ও ম্যাগজিন উদ্ধার করে পুলিশ। বুধবার ভোর রাতে যশোর শার্শা থানার সোনাতনকাঠী মিস্ত্রী পাড়া থেকে তাকে আটক করে। আটক রফিকুল ইসলাম কায়বা রাড়িপুকুর গ্রামের সিদ্দিকুর রহমান ছেলে।

বিস্তারিত...

বেনাপোল সীমান্তে পরিত্যক্ত অবস্থায় গুলি ও ফেন্সিডিল উদ্ধার

১৩ নভেম্বর ২০১৮ ১১.০০ পুর্বাহ্ন

[ভালুকা ডট কম : ১৩ নভেম্বর] বেনাপোল পোর্ট থানার বারোপোতা সীমান্তে অভিযান চালিয় ১০ রাউন্ড গুলি ও ২০ বোতল ফেনসিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ সময় কাউকে আটক করতে পারিনি বিজিবি। মঙ্গলবার (১৩ নভেম্বর) সকালে বেনাপোলের বারোপোতা মাঠ থেকে উক্ত গুলি ও ফেনসিডিল উদ্ধার করা হয়।

বিস্তারিত...

কালিয়াকৈরে ছাত্রীকে উত্যাক্তের প্রতিবাদে অভিভাবককে মারধর

১২ নভেম্বর ২০১৮ ০৬.১৩ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ নভেম্বর] গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর এলাকায় ইউনাইটেড স্কুলের পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে উত্যাক্ত করার প্রতিবাদ করায় অভিভাবককে মারধর করার অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় চাপাইর ছাত্রীর নিজ বাড়ীতে ঢুকে ওই এলাকার ফারুক হোসেনের ছেলে ফাহিম হোসেন(১৮) দলবল নিয়ে ছাত্রীর মা তানিয়া ইসলামকে একা পেয়ে মারধর করে চলে যায়।

বিস্তারিত...

বেনাপোলে শিশুসহ ২৪ নারী-পুরুষ আটক

১২ নভেম্বর ২০১৮ ০৬.০৫ অপরাহ্ন

[ভালুকা ডট কম : ১২ নভেম্বর] বেনাপোলের পুটখালী বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান শিশুসহ ২৪ নারী-পুরুষকে আটক করেছে । এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারিনি তারা। (১২ নভেম্বর )সোমবার পুটখালী গ্রামের মাঠের মধ্য থেকে তাদেরকে আটক করে বিজিবি। আটককৃতদের বাড়ি চট্রগ্রাম, খুলনা, ফরিদপুর ও বাগেরহাট জেলার বিভিন্ন এলাকায়।

বিস্তারিত...

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই