তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্বজনদের ঈদ আড্ডায় গীতিকার শহীদুল্লাহ ফরায়জী ও জীবন মাহমুদ সংবর্ধিত

গৌরীপুরে স্বজনদের ঈদ আড্ডায় গীতিকার শহীদুল্লাহ ফরায়জী ও জীবন মাহমুদ সংবর্ধিত
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
মেঘলা আকাশ। জোড়াপুকুরের পাড়ে বসেছে স্বজনদের ঈদ আড্ডা। সেদিন ছিলো শনিবার, (৯ জুলাই)। অনির্ধারিত আলোচনায় মগ্ন স্বজনদের বিস্মিত করে দিলেন প্রিয় মানুষের আগমনে। প্রিয় মানুষটিকে পেয়ে স্বজনদের ঈদের আনন্দ আড্ডা তখন উৎসবে পরিণত হলো। মেঘ না চাইতে বৃষ্টি এই প্রবাদের মতোই আড্ডায় যোগ দেন দেশের খ্যাতনামা গীতাকার শহীদুল্লাহ ফরায়জী। তারই সাথে পথপ্রদর্শক হিসাবে সঙ্গে ছিলেন গৌরীপুরের কৃতি সন্তান তরুণ প্রজন্মের গীতিকার জীবন মাহমুদ।

অনাড়ম্বরভাবেই খ্যাতিমান প্রবীন ও নবীন প্রজন্মের দুই গীতিকারকে স্বজনরা তাৎক্ষনিক ফুলেল শুভেচ্ছা ও উপঢৌকনের প্রদানের মাধ্যমে সংবর্ধিত করেন। গীতিকার শহীদুল্লাহ ফরায়জী বলেন, আমি মুগ্ধ, অভিভূত। একটি পাঠক সংগঠন মানুষের জন্য এতো কাজ করে এর আগে আমার জানা ছিলো না। স্থানীয়ভাবে এ সংগঠনটি সামাজিক সংগঠনে পরিণত হয়েছে। এ ধরনের সংগঠনের সংখ্যা ও কার্যক্রম সারাদেশেই ছড়িয়ে দিতে হবে। তরুণ প্রজন্মের গীতিকার জীবন মাহমুদ বলেন, এ সংগঠন আমাদের প্রিয় সংগঠন। এখানে আমি অতিথি নই, শুধু একজন স্বজন। স্বজন হিসাবে স্বজনদের পাশে থাকতে চাই।

যুগান্তর স্বজন সমাবেশ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন যুগান্তর প্রতিনিধি স্বজন উপদেষ্টা মোঃ রইছ উদ্দিন। সংগঠনের সাহিত্য সম্পাদক ধনিয়াকান্দি মাদরাসার সহযোগী অধ্যাপক মোশারফ হোসেনের সোহেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, হাতেম আলী স্মৃতি সংসদের সভাপতি মোঃ হারুন উর রশিদ, চাঁদের হাট অগ্রদূত শাখার সংগীত শিক্ষক আমিরুল মোমেনীন, সাংবাদিক রাকিবুল ইসলাম রাকিব, স্বজন মামুন উর রশিদ, ফখরুল আলম কাঞ্চন, জামাল উদ্দিন, সুমাইয়া আফরিন, সানজিদা তাসনিম তারিন প্রমুখ।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই