তারিখ : ০৫ মে ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মোটর সাইকেল চুরি,৩ চোর শনাক্ত

নান্দাইলে মোটর সাইকেল চুরি,৩ চোর শনাক্ত
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৬নং রাজগাতী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ রুকন উদ্দিনের ছোট ভাই শাহাদাত হোসেন টুটনের ব্যবহৃত একটি মোটর সাইকেল গত সোমবার নিজবাড়ির বসত ঘরের বারান্দার নীচ থেকে রাতের বেলায় চুরি হয়ে যায়। উক্ত চুরির ঘটনায় নান্দাইল মডেল থানায় একটি জিডি করা হয়েছে।

রাজগাতী ইউনিয়ন পরিষদের আয়োজনে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক চৌধুরী স্বপনের উপস্থিতিতে অনুষ্ঠিত সালিসী সভার সিদ্ধান্ত থেকে জানাযায়, রাজগাতী খালপাড় গ্রামের মোঃ ছিদ্দিক মিয়ার দুইপুত্র শিব্বির (৩৫) ও মাহমুমুদল (২৬) দীর্ঘ দিন যাবত অত্র এলাকায় গাড়ী চুরি ও বেচাকেনা করে থাকে। সালিশ দরবারে উপস্থিত হয়ে শিব্বির স্বীকার করে কেন্দুয়া উপজেলার চিটুয়া নয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ মুজাহিদের মাধ্যমে মোটর সাইকেল প্রাপ্ত হয়ে সে ক্রয়-বিক্রয় করে থাকে । শিব্বির ও মাহমুদুল বর্তমানে ২টি মোটর সাইকেল ব্যবহার করে থাকে। সালিশে তাদেরকে সাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র দেখানোর কথা বলা হলেও তারা ব্যর্থ হয়।

উল্লেখিত সিন্ডিকেট দীর্ঘদিন ধরে মোটর সাইকেল চোরাই ব্যবসার সাথে জড়িত থাকায় বিষয়টি সালিশ দরবারে প্রমাণিত হয়েছে। এই চোরাই সিন্ডিকেট অবিলম্বে আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহন করার জন্য নান্দাইল মডেল থানার অফিসারন ইনচার্জকে লিখিতভাবে অবহিত করা হয়েছে এবং সালিস দরবারের সিদ্ধান্তের অনুলিপি থানার ওসি সহ প্রশাসনের বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে বলে ইউপি চেয়ারম্যান মোঃ রুকন উদ্দিন জানিয়েছেন। উল্লেখ্য গত ১ বছরে নান্দাইল উপজেলা এলাকায় কমপক্ষে ৩০/৩৫টি মোটর সাইকেল চুরি হয়।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই