তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে নকল কারখানার সন্ধান,মুল হোতা মেজর জেলহাজতে

সান্তাহারে নকল কারখানার সন্ধান,মুল হোতা মেজর জেলহাজতে
[ভালুকা ডট কম : ২৫ অক্টোবর]
সোমবার বগুড়ার আদমদীঘির সান্তাহারের সাহেবপাড়ায় অভিযান চালিয়ে এক নকল কারখানার সন্ধান পেয়েছে উপজেলা প্রশাসন। অভিযান চালিয়ে কারখানার মুল হোতা হামিদুল ইসলাম ওরফে মেজরকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল ইসলাম।

প্রশাসন সূত্রে জানা, দীর্ঘদিন যাবত নওগাঁ সদরের পাথর কুঠা গ্রামের মৃত- ময়েজ উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম ওরফে মেজর এই নকল কারখানায় বিভিন্ন সামগ্রী তৈরি করে বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে এদিন রাতে মেজরের বর্তমান বাসা সান্তাহার রেলওয়ের সাহেবপাড়া কলোনীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালায়। এসময় মেজরের বাসায় অভিযান চালিয়ে নকল হারপিক ৪০ বোতল, জিক্সান এসিড ১৫০ বোতল, ভিম ২০০ বোতলসহ প্রায় ৩৮ হাজার ৯শত টাকা মূল্যের বিভিন্ন নকল সামগ্রী উদ্ধার করেন।

ভ্রাম্যমান আদালত মেজরের সাহেবপাড়ার বাসা ও একই সঙ্গে মেজরের গ্রামের বাড়ি পাথরকুঠায় এই সব নকল সামগ্রী তৈরির কারখানায় অভিযান চালিয়ে সেগুলো সিলগালা করে দেয়। এসময় ভ্রাম্যমান আদালতকে সার্বিক সহযোগিতা করেন বগুড়া জেলার ভোক্তা বিভাগের সহকারি কর্মকর্তা মো: শরিফুল ইসলাম, আদমদীঘি থানার ওসি মো: শওকত কবীর, সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা, সান্তাহার পৌর সভার ৮নং ওযার্ড কাউন্সিলর জার্জিস আলম রতন প্রমুখ।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালত মেজরের কারখানা ও বাসা থেকে জব্দকৃত বিভিন্ন নকল মালামাল সান্তাহার সাহেবপাড়ার আদর্শ শিশু বিদ্যাপীঠের মাঠে আগুন দিয়ে পুড়িয়ে ফেলে।

উল্লেখ্য, মেজর দীর্ঘদিন যাবত তার গ্রামের বাড়ির কারখানায় এই সব নকল সামগ্রী তৈরি করতো এবং সান্তাহার সাহেব পাড়ার বাসায় এনে পাকেটিং করে বাজারজাত করতো। হামিদুল ইসলাম নিজেকে আর্মির মেজর বলে দাবী করতো বলে এলাকাবাসী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই