তারিখ : ০৯ মে ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঘুরকা ইউনিয়নের উপনির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী

ঘুরকা ইউনিয়নের উপনির্বাচনে আ’লীগ প্রার্থী বিজয়ী
[ভালুকা ডট কম : ১৬ এপ্রিল]
সিরাজগঞ্জের রায়গঞ্জে ৪ নং ঘুরকা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আ’লীগ প্রার্থী সলঙ্গা থানা আ’লীগের সাবেক সভাপতি আলহাজ্ব জিল্লুর রহমান সরকার (নৌকা) ১৫ হাজার ৮৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দী বিএনপি প্রার্থী মোঃ নাজমুল হুদা ফকির (ধানের শীষ) পেয়েছেন ৩ হাজার ৯৮৬ ভোট। স্বতন্ত্র প্রার্থী আবু তালেব খন্দকার (আনারস) পেয়েছেন ২হাজার ৪৩৭ ভোট।  বিএনপি প্রার্থী নির্বাচনে কারচুপির অভিযোগ এনে বেলা ২টার দিকে নির্বচন বর্জন করেন বলে সাংবাদিকদের জানান।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদ রানা বিএনপি প্রার্থীর অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন তিনি বিকাল ৫টার দিকে লিখিত অভিযোগটি পেয়েছেন। তিনি আরো জানান- সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ঐ ইউনিয়নের ১০ টি কেন্দ্রেই সুষ্ঠ্যভাবে ভোট গ্রহন চলেছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই