তারিখ : ০৭ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় শিক্ষক বাতায়নে অন্তর্ভুক্তিকরণের কর্মশালা অনুষ্ঠিত

ভালুকায় শিক্ষক বাতায়নে অন্তর্ভুক্তিকরণের কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০৪ জুন]
ভালুকা উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের শিক্ষক বাতায়নে অন্তর্ভুক্তকরনের লক্ষে ০৪ জুন রবিবার ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ে তিন দিনের কর্মশালার আয়োজন করা হয়েছে।কর্মশালার প্রথম দিনে দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন ভালুকা উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মো:চান মিয়া মনির।

কর্মশালায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির ভালুকা শাখার সভাপতি আঃ রশিদ, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক খন্দকার মোস্তাক আহমেদ জুয়েল,নারাংগী উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো:আমিনুল ইসলাম, ভালুকা উপজেলা আসিটি কমিটির সভাপতি মাহবুবুল আলম লিটন, আইসিটি কমিটির সদস্য বৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার উদ্যোগে ও ভালুকা আইসিটি কমিটির সহযোগিতায় তিন দিনের কর্মশালায় ভালুকার সকল মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের এটুআই কর্তৃক পরিচালিত শিক্ষক বাতায়নে অন্তর্ভুক্তিকরণের কাজ চলবে।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই