তারিখ : ২২ জুলাই ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ক্রিকেট খেলাকে কেন্দ্র হামলা ভাংচুর

তজুমদ্দিনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দোকান ও বসত ঘরে হামলা ভাংচুর,মামলা দায়ের
[ভালুকা ডট কম : ২৪ এপ্রিল]
ভোলার তজুমদ্দিনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দোকান ও বসত ঘরের হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দোকান ও বসত ঘরের মালীক বাদী হয়ে ৭জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, উপজেলার সোনাপুর ইউনিয়নে মরহুম অহিদউল্যাহ জসিম ক্রিকেট টুনামেন্টের সেমিফাইনালে এলেভেন ষ্টার একাদশ বনাম শিবপুর ক্রিকেট একাদশের মধ্যে খেলার সময় আম্পেয়ারের একটি সিদ্ধান্তকে কেন্দ্র করে সোমবার বিকাল সাড়ে ৫ টায় মাঠে শাহ বেলাল হোসেন রাসেল ও শাহ নিজামের মধ্যে কথা কাটাকাটি ঘটনা ঘটে। পরে সন্ধায় ৬ টায় মোঃ শাহ নিজাম, মোঃ মিজান মাতাব্বর, শাহ মহিউদ্দিন ও মহিউদ্দিনের স্ত্রী জাকিয়া বেগমের নেতৃত্বে ১০/১২ জনের একটি দল প্রথমে আনন্দ বাজারে শাহ বেলাল হোসেনের দোকান শাহ গার্মেন্টসে এসে গালিগালাজ করতে থাকে। পরে শাহ বেলাল হোসেন প্রতিবাদ করলে তাদের সাথে থাকা বাশের লাঠি ও লোহার রড দিয়ে দোকানের মধ্যে ডুকে এলোপাতাড়ি মারতে থাকে বেলাল হোসেনকে।

এ সময় বেলালের প্যান্টের পকেটে থাকা ৪৮,৫০০ টাকা নিয়ে যায় শাহ নিজাম। পরে সন্ত্রাসীদের হাতে থাকা লোহা দিয়ে আঘাত করে দোকানের একটি সেলাই মেশিন ভেঙ্গে ফেলে যার বর্তমান বাজার মূল্য দশ হাজার টাকা বলে মামলার এজহারে উল্লেখ করেন। এ সময় বেলাল হোসেনের ডাকচিৎকারে বাজারের অন্য ব্যবসায়ীরা এসে বেলালকে উদ্ধার করলে তিনি বাসায় চলে যান। পরে সন্ধা ৭ টার দিকে দ্বিতীয় দফায় তার বসত ঘরে গিয়ে হামলা চালায় এবং বসতঘর ভাংচুর করে। তখন তারা বেলাল হোসেনকে খুন,জখম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করারও হুমকি দেন।

এ ঘটনায় দোকান ও বসত ঘরের মালিক মোঃ শাহ বেলাল হোসেন রাসেল বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে আসামী করে তজুমদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, মোঃ শাহ নিজাম (৩০), মোঃ মিজান মাতাব্বর (৩১), লোকমান মাতাব্বর (২৫), নুরনবী মাতাব্বর (৫৫), শাহ মহিউদ্দিন (৫০), মোঃ নাগর (৩৫) ও মোসাঃ জাকিয়া বেগম (৪৫)।

মামলার বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ ফারুক আহাম্মদ জানান, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় মামলা দায়ের হয়েছে। এজাহারভূক্ত আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫১৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই