তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিশ্ব মা দিবস পালিত

ভালুকায় বিশ্ব মা দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৩ মে]
বিশ্ব মা দিবস পালন উপলক্ষ্যে আজ সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত মা’দের নিয়ে গল্প বলা প্রতিযোগিতা ও আলোচনা সভা  উপজেলা পরিষদ সভাকক্ষে সহকারী কমিশনার (ভূমি) দীপায়ন দাস শুভ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” এই পতিবাদ্য নিয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু। বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা, সঞ্জয় কুমার পাল, উপজেলা সমবায় কর্মকর্তা মন্তোষ কুমার গোপ, উপজেলা প্রকল্প কর্মকর্তা বেলায়েত হোসেন, হালিমুন্নেছা চৌধুরাণী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা ও সহ শিক্ষা কর্মকর্তা আয়েশা খাতুন।

মা নিয়ে গল্প বলা প্রতিযোগিতায় ধামশুর হালিমুন্নেছা চৌধুরাণী  মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়, ভালুকা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় ও হবিরবাড়ী সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা অংশ নেয়। এতে হালিমুন্নেছা চৌধুরাণী  মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা ১ম ও ৩য় স্থান অধিকার করে এবং হবিরবাড়ী সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীরা ২য় স্থান অধিকার করে। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই