তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে দালাল চক্রের এক সদস্য আটক

ধামইরহাটে দালাল চক্রের এক সদস্য আটক
[ভালুকা ডট কম : ০৫ সেপ্টেম্বর]
নওগাঁর ধামইরহাট উপজেলা থেকে দালাল চক্রের সদস্য শফিকুল ইসলাম (২৪) নামে এক যুবকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা। মঙ্গলবার উপজেলার জাহানপুর ইউনিয়নের কাজীমকমা গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক শফিকুল ইসলাম গ্রামের বেলাল হোসেনের ছেলে।

নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল্লাহ হেল জামান বলেন, শফিকুল ইসলাম  বিভিন্ন সরকারী দপ্তরে বিশেষ করে সেনাবাহিনী ও পুলিশের চাকুরি দেয়ার নাম করে বিভিন্ন এলাকা থেকে যুবকদের সংগ্রহ করত। এরপর তাদেরকে নিয়ে দালাল এজেন্টদের সাথে সাক্ষাত করে দিত। এক পর্যায়ে ওই দালাল চক্র যুবকদের কাছ থেকে মোটা অংকের টাকা নিত। অনেকের কাছ থেকে টাকা নিয়ে চাকুরি না হলেও ফেরত দিতো না।

এসব অভিযোগের প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিত্বে ধামইরহাট উপজেলার জাহানপুর ইউনিয়নের কাজীমকমা গ্রামের বাড়ি থেকে শফিকুল ইসলামকে আটক করা হয়। তার বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়ের করা হয়েছে। এছাড়ার ওই দালাল চক্রের সাথে আরো যারা সম্পৃক্ত আছে তাদেরও আটকের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই