তারিখ : ১৪ নভেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি আলী

রাণীনগরে প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি আনছার আলী
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
নওগাঁর রাণীনগর উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন খাস-পারইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আনছার আলী।

রাণীনগরের প্রত্যন্ত এলাকায় অবস্থিত প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে স্কুলের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘উপজেলা শ্রেষ্ঠ এসএমসি বাছাই কমিটি’  তাকে এ সম্মানে ভূষিত করেন। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিব উপজেলা পরিষদের পক্ষ থেকে তাকে শ্রেষ্ঠ সভাপতি হিসাবে ঘোষনা করেন।

এদিকে মোঃ আনছার আলী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছে উপজেলা চেয়ারম্যান এস এম আল-ফারুক জেমস, ভাইস চেয়ারম্যান মোঃ হারুনূর রশীদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম ও পারইল ইউপি চেয়ারম্যান মোঃ মজিবর রহমানসহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিরা।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আতাউর রহমান জানান,  তিনি দ্বিতীয় বারের মতো স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে স্কুলের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চায় প্রণোদনা, শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ এবং জাতীয় দিবসগুলো পালন করার ক্ষেত্রে জাঁকজমক ভাবে অনুষ্ঠান আয়োজন করে এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখে চলেছেন। স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেফালী বেগম বলেন, মোঃ আনছার আলী সভাপতি হওয়ার পর থেকে বিদ্যালয়ের অনেক কিছুই হয়েছে, যা আমাদের ভবনার বাহিরে ছিলো। তিনি সব সময় বিদ্যালয়ের খোজ-খবর নেন। কোন সমস্যা হলে তা সবাইকে নিয়ে সমাধান করার চেষ্টা করেন। তার অক্লান্ত চেষ্টায় বিদ্যালয়ের সুরক্ষা প্রাচীর নির্মাণের সকল ব্যবস্থা তিনি ইতিমধ্যেই সম্পন্ন করেছেন।

আনছার আলী বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই। যাতে করে এই প্রত্যন্ত অঞ্চলে কোন শিশুরা বিদ্যালয়ের বাহিরে না থাকে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই