তারিখ : ০৩ মে ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বিএনপির টিকেট পেলেন বাচ্চু

ভালুকায় বিএনপির টিকেট পেলেন ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু     
[ভালুকা ডট কম : ২৭ নভেম্বর]
সকল জল্পনা কল্পনার অবশান ঘটিয়ে ২৬ নভেম্বর সোমবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ১৫৬, ময়মনসিংহ-১১ ভালুকা আসনের বিএনপির একক মনোনীত প্রার্থী হিসাবে দলীয় চিঠি তুলে দিয়েছেন ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু কে।

ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু কে দলীয় মনোনয় দেওয়ায় বি এন পি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভাইস চেয়াম্যান তারেক রহমান ও মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর কে ভালুকা উপজেলা ও পৌর বি এন পি যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল ও মহিলা দলের নেতৃবৃন্দ অভিন্দন জানিয়েছেন।

ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু বলেন আমি দলীয় মনোনয় পাওয়ায় আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকল বেদাভেদ ভুলে গিয়ে ধানের শীর্ষের পক্ষে কাজ করার জন্য সকল নেতা কর্মীসহ সাধারণ ভোটারদের আহব্বান জানাচ্ছি।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই