তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারাকান্দায় ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টায় ২ জন আটক

তারাকান্দায় ইউপি চেয়ারম্যানকে হত্যা চেষ্টায় ২ জন আটক
[ভালুকা ডট কম : ০৩ জানুয়ারী]
ময়মনসিংহের তারাকান্দায় আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলকে হত্যা চেষ্টার অভিযোগে জনতা ২ জনকে আটক করে বৃহস্পতিবার পুলিশে দিয়েছেন। বিচারের দাবিতে এলাকাবাসি মিছিলসহ থানার সামনে বিক্ষোভ প্রদর্শণ করেছেন।

জানা যায়, উপজেলার ঢাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলের বাড়িতে বুধবার গভীর রাতে ঢাকুয়া গ্রামের গ্রামের আব্দুল গণির পুত্র আতিকুল ইসলাম (২৫) এসে ডাকাডাকি ও খোঁজাখুজি করে। পরে চেয়ারম্যানকে না পেয়ে বসতঘরের মালামাল তছনছ করে যায়। পরদিন জনতা আতিকুল ইসলাম ও (২৫) একই গ্রামের জয়নাল আবেদীনকে (৫৫) আটক করে চেয়ারম্যানকে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশে সোপর্দ করে। পরে বিচারের দাবিতে দুপুরে  এলাকাবাসি মিছিলসহ তারাকান্দা থানা ভবন গেইটের সামনে বিক্ষোভ প্রদর্শণ করে। উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক ও তারাকান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা চলে যান।

চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডলের স্ত্রী নাজমা বেগম জানান, স্বামীকে খুন করার উদ্দেশ্যে খোজাঁখুজি করছিল। সকালে চেয়ারম্যান বাড়িতে আসলে ঘটনাটি জানতে পারেন। জনতা দুর্বৃত্ত আতিকুল ইসলাম (২৫) ও জয়নাল আবেদীনকে (৫৫) আটক করে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশে দিয়েছেন।

ইউপি চেয়ারম্যান মেজবাহ উদ্দিন মন্ডল জানান, বিএনপির এ দু’জন মামলার আসামি হওয়ায় আমার সাথে শত্রুতা পেষাণ করছিল। পরে আমার নির্বাচনী প্রতিপক্ষের সাথে আতাত করে হত্যা চেষ্টায় লিপ্ত হয়েছে বলে তারা স্বীকার করেছে। তারাকান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই