তারিখ : ২০ জুলাই ২০১৯, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে চুরি মামলায় গৃহপরিচারিকা রিমান্ডে

সখীপুরে চুরি মামলায় দুই বছরের সন্তানসহ গৃহপরিচারিকা নুরভানু দুইদিনের রিমান্ডে
[ভালুকা ডট কম : ২৪ জুন]
টাঙ্গাইলের সখীপুরে এক ব্যাংক কর্মকর্তার বাসায় লুটের অভিযোগে ওই বাসার গৃহপরিচারিকা নুরভানুকে (৩৮) দুই রিমান্ডে এনেছেন সখীপুর থানা পুলিশ। শনিবার পাঁচদিনের রিমান্ড চেয়ে দুই বছরের শিশু সন্তানসহ  গ্রেফতারকৃত নুরভানুকে টাঙ্গাইল আদালতে পাঠানো হলে আদালত তার  দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

জানা যায়, উপজেলার চতলবাইদ গ্রামের বর্তমানে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শৌখিন মোড় এলাকায় ফরিদের স্ত্রী নুরভানু বেগম দুই সপ্তাহ আগে মধুমতি ব্যাংকের সখীপুর শাখার কর্মকর্তা (ক্যাশ) বিউটি আক্তারের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজে যোগ দেন। গত মঙ্গলবার ব্যাংকে যাওয়ার আগে কৌশলে নুরভানু ওই কর্মকর্তার ভ্যানিটি ব্যাগ থেকে আলমারির চাবি সরিয়ে রাখে। কর্মকর্তার স্বামী ব্যবসায়ী ওয়াদুদ হোসেন সকালে ছেলেকে স্কুলে দিয়ে ব্যবসার কাজে অন্যত্র চলে যান। এ সময় চাবি দিয়ে আলমারি খুলে ৮-১০ ভরি স্বর্ণালঙ্কার, ২০-২৫টি মূল্যবান শাড়ি, নগদ ১০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার ওই কর্মকর্তা সখীপুর থানায় মামলা করলে ওইদিন রাতেই দুই বছরের সন্তানসহ নুরভানুকে উপজেলার চতলবাইদ গ্রাম থেকে লুট হওয়া ছয় আনা ওজনের একটি স্বর্ণের চেইন, একটি আংটিসহ গ্রেফতার করে।

মামলার তদন্তকারী ও সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ওমর ফারুক বলেন, চুরি মামলায় নুরভানুকে দুইদিনের রিমান্ডে আনা হয়েছে। চুরি যাওয়া সামান্য স্বর্ণালঙ্কারও উদ্ধার করা হয়েছে এবং বাকীগুলোও উদ্ধারের চেষ্টা চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই