তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

তজুমদ্দিনে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন
[ভালুকা ডট কম : ২৪ সেপ্টেম্বর]
ভোলার তজুমদ্দিনে প্রতিপক্ষকে উদ্দেশ্যমূলক ফাঁসানোর ষড়যন্ত্রের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে প্রতিকার চেয়েছেন ষড়যন্ত্রের স্বীকার তুহিনের পিতা মোঃ মানিক। মঙ্গলবার বিকালে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মানিক জানান, তার ছেলে তুহিনকে নিয়ে কিছুদিন পূর্বে শায়েন্তাকান্দি গ্রামের মৃত মজিবল হকের ছেলে নজরুল একটি কথিত ইভটিজিংয়ের নাটক সাজায়।

এ ঘটনায় ভ্রাম্যমান আদালত তুহিনকে ১৫ দিনের কারাদন্ড দেয়। ১৫দিন হাজতবাস শেষে তুহিন ১৭ সেপ্টেম্বর বাড়ি ফিরে আসলে তাকে ঢাকায় আত্নীয়ের কাছে পাঠিয়ে দেই। আমরা স্বপরিবারে উপজেলা সদরে বসবাস করি। আমার বাড়ি থেকে নজরুলের বাড়ির দূরত্ব প্রায় ১৫ কিলোমিটার। আমার ছেলের কাছে নজরুলের মেয়ে বিয়ে দেয়ার জন্য প্রস্তাব দেয়। আমরা রাজি না হওয়ায় তারা ক্ষিপ্ত হয়ে ২১ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় দক্ষিণ খাসেরহাট বাজারে একটি মারামারির নাটক সাজিয়ে পরের দিন ২২ সেপ্টেম্বর মানববন্ধন করেন। যে ঘটনার সম্পর্কে আমরা আদৌ কিছুই জানিনা। আমাদেরকে উদ্দেশ্যমূলক সাজানো ষড়যন্ত্রের ফাঁসানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সাংবাদিক ভাইদের মাধ্যমে এ ধরনের হীন ষড়যন্ত্রের বিচারদাবী করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই