তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুইটি সঃ প্রাঃ বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন

নান্দাইলে দুইটি সঃ প্রাঃ বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন  
[ভালুকা ডট কম : ৩১ ডিসেম্বর]
ময়মনসিংহের নান্দাইল আসনের টানা দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন মঙ্গলবার (৩১শে ডিসেম্বর) উপজেলার দুইটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

জানাযায়, প্রায় ২ কোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে উপজেলার রাজগাতী ইউনিয়নের পাছদরিল্যা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মুশুল্লী ইউনিয়নের কামালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুইটি নতুন ভবন নির্মাণ কাজ শরু হয়েছে।

এ সময় উপজেলা প্রকৌশলী আবুল খায়ের মিয়া, উপ-সহকারী প্রকৌশলীগণ, দুটি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাগণ, রাজগাতী ইউনিয়ন ও মুশুল্লী ইউনিয়ন আওয়ামীলীগ-অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে নান্দাইল উপজেলায় আরও ৬০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ চলমান রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই