তারিখ : ২১ জানুয়ারী ২০২০, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে ভ্রাম্যমান আদালতের অভিযান

বেনাপোলে ৪টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৬৫ হাজার টাকা জরিমানা
[ভালুকা ডট কম : ১৩ জানুয়ারী]
যশোরের বেনাপোল বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে লাইসেন্স আপডেট না থাকা, মেয়াদউত্তীর্ন মালামাল ও স্বাস্থ্য সম্মত পরিবেশ না পাওয়ায় একটি আবাসিক হোটেলসহ মোট ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করেছে।

সোমবার বিকাল সাড়ে ৪ টার সময় শার্শার নির্বাহী ম্যাজিষ্ট্রেট (সহকারী ভুমি কমিশনার) খোরশেদ আলম চৌধুরী'র নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় বেনাপোল চেকপোষ্টের যাপন নামে একটি আবাসিক হোটেল এর লাইসেন্স এবং মান সম্মত কক্ষের ব্যবস্থা না থাকায় তাকে ২০ হাজার টাকা জরিমানা করেন। এরপর বাজারের সর্দার ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ন ঔষধ রাখার দায়ে নগদ ৩০ হাজার টাকা, বিপ্লব ষ্টোরে ভারতীয় মেয়াদ উত্তীর্ন কসমেটিক্স পাওয়ায় তাকে ৫ হাজার টাকা ও নবাব ষ্টোরের মুল্য তালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোরশেদ আলম চৌধুরী জানান, ভোক্তা অধিকার আইনে এসব ব্যবসায়িদের জরিমানা করা হয়েছে। এরা টাকা দিতে ব্যর্থ হলে বিভিন্ন মেয়াদে এদের দন্ড হতে পারে।এসময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল পৌর স্যানিটারি ইন্সপেক্টর রাশিদা খাতুন ও বেনাপোল পোর্ট থানার এ এস আই জাকির হোসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই