তারিখ : ১৯ ফেব্রুয়ারী ২০২০, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

ভালুকায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
সোমবার ১০ ফেব্রুয়ারী রাত সোয়া ১১টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আবু সাঈদের বাড়ি থেকে শিখা আক্তার (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। নিহত শিখা পাবনার সাথিয়া উপজেলার দাড়ামুদা গ্রামের ওহাব আলীর ছেলে ওমর ফারুকের স্ত্রী। স্বামী হবিরবাড়ী এস কিউ স্যালসিয়াস কোম্পানিতে চাকরি করার সুবাদে আবু সাঈদের বাসায় স্বামীর সাথে ভাড়া থাকতেন।

ওমর ফারুকের বরাত দিয়ে পুলিশ জানায়, রবিবার রাতে বেগুনের ভর্তা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। পরদিন সোমবার সকালে ওমর ফারুক ডিউটিতে চলে যায়। বিকাল ৫টার পর কোনো একসময় স্ত্রীর সাথে মুঠোফোনে কথা হয়। এরপর রাত ৯টার দিকে ওমর ফারুক ডিউটি শেষে বাসায় এসে ঘরের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করে। একপর্যায়ে কোনো সাড়া না পেয়ে পাশের ঘরের ভেতরে গিয়ে সিলিংয়ের ওপর দিয়ে দেখতে পায় স্ত্রীর মরদেহ ঝুলছে। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

ভালুকা মডেল থানার এসআই আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শিখা আত্মহত্যা করেছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই