তারিখ : ০৯ এপ্রিল ২০২০, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত পূরুষের লাশ উদ্ধার

ভালুকায় রাস্তার পাশ থেকে অজ্ঞাত পূরুষের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২৬ ফেব্রুয়ারী]
বুধবার (২৬ ফেব্রুয়ারী) সকালে ঢাকা-ময়মনসিংহ মহা-সড়কের ভালুকা উপজেলায় ভরাডোবা ক্লাবের বাজার এলাকা থেকে ভরাডোবা হাইওয়ে পুলিশ অজ্ঞাত এক পূরুষ(৬০)ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করে। ঘটনাটি কখন ঘটেছে কেউ বলতে পাচ্ছে না।

পুলিশ সূত্রে জানাযায়, সকালে ভরাডোবা এলাকা থেকে ফোন আসে মহা সড়কের পাশে একটি লাশ পড়ে রয়েছে। খবর পেয়ে ভরাডোবা হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহতের পড়নে লুঙ্গী,গায়ে ঘাড় খয়ারি রঙ এর শীতের গেঞ্জি। মুখে কাঁচা পাকা দাড়ি। পুলিশ বলছে নিহতের মাথার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। নিহতের দুই পায়ে কাদা মাখা। বাম কান দিয়ে রক্ত বের হচ্ছে। নিহতের এ গায়ে কোথাও আঘাতে চিহ্ন নেই। এটা সড়ক দুর্ঘটনা,না হত্যা কিছুই বলা যাচ্ছে না।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভরাডোবা হাইওয়ে ফাড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক উজায়ের আহম্মেদ আদনান জানান,খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ফাড়িতে নিয়ে আসা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ(মমেক) এ পাঠাবো হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বলা যাবে এটা হত্যা,না সড়ক দুর্ঘটনা জনিত মৃত্যু।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৩৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই