তারিখ : ১৮ জুন ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঈদগাঁও স্টেশনে ঘোড়া মার্কার নির্বাচনী পথসভায় মোস্তাক আহমদ চৌধুরী,সালাহ উদ্দিন সিআইপি

গরীবের বন্ধু নুরুল আবছারের জয় নিশ্চিত করতে ঘোড়া মার্কায় ভোট দিন
ঈদগাঁও স্টেশনে ঘোড়া মার্কার নির্বাচনী পথসভায় মোস্তাক আহমদ চৌধুরী,সালাহ উদ্দিন সিআইপি
[ভালুকা ডট কম : ২৮ মার্চ]
কক্সবাজার সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে দীর্ঘদিনের পরীক্ষিত গরীবের বন্ধু নুরুল আবছারকে জয়ী করে শ্রমিক মেহনতি মানুষের সেবা এবং সদর উপজেলার সকল স্তরের রাস্তাঘাট, মসজিদ মাদ্রাসা মন্দির প্যাগোড়াসহ এলাকার উন্নয়নে সুযোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন কক্সবাজার জেলা পরিষদ প্রশাসক, সাবেক তুখোড় পার্লামেরিয়ান খান বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি,্ চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম এম এ, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসটিএম রাজা মিয়াসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ঈদগাঁও  ইউপি চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরীসহ সদর উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান।

শুক্রবার বাদে মাগরিব ঈদগাঁও বাসস্টেশন চত্বরে ঘোড়া মার্কার নির্বাচনী পথসভায় বৃহত্তর ঈদগাঁওবাসীকে এ আহ্বান জানান নেতৃবৃন্দ। পথসভায় জেলা পরিষদ প্রশাসক খান বাহাদুর মোস্তাক আহমদ চৌধুরী বলেন, হাজার মানুষের উপস্থিতিই প্রমাণ করে নুুরুল আবছারের জনপ্রিয়তা। তাই গরীবের বন্ধু নুরুল আবছারের জয় নিশ্চিত করতে ঘোড়া মার্কায় ভোট দিয়ে উপজেলার কাঙ্খিত উন্নয়ন ত্বরান্বিত করুন। নুুরুল আবছারকে দলীয় প্রার্থী হিসেবে পথসভায় উপস্থিত জনতাকে পরিচয় করিয়ে দিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনমানুষের নেতা নুরুল আবছারকে ঘোড়ামার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে বৃহত্তর ঈদগাঁওসহ উপজেলার গ্রামীণ জনপদের অবহেলিত এলাকাগুলোর উন্নয়ন ত্বরান্বিত করার সুযোগ দিন।

পথসভায় কক্সবাজার মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কানিজ ফাতেমা মোশতাক বলেন, দল মত নির্বিশেষে নুরুল আবছারকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করলে সদর উপজেলার শিক্ষা, চিকিৎসাসহ আত্মসামাজিক উন্নয়ন করার জন্য নুরুল আবছারের বিকল্প নেই। কারণ তিনি যোগ্য ও অভিজ্ঞ গণমানুষের নেতা। পথসভায় ঘোড়া মার্কা নিয়ে চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার বলেন, শুধু একটি পদ পুরনের জন্য নয়, মানুষের প্রত্যাশা পুরনের নির্বাচন করছি এবং একটি দৃষ্টান্তপ্রতীম মানুষের ভালবাসার প্রতিদান দিতে সব সময় সচেষ্ট থাকবো। সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসটিএম রাজা মিয়ার সভাপতিত্বে ও জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন মাসুর সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চকরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম এম এ, জেলা জাসদের সভাপতি নঈমুল হক চৌধুরী, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মুকুল, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মনিরুল আলম চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী আয়েশা সিরাজ, স্থানীয় প্রবীণ মুরব্বী মমতাজ আহমদ, ভারুয়াখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু শামা চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক মুহাম্মদ আলী জিন্নাত, ঈদগাঁও ইউপি চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী, খুরস্কুল ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান আবু বকর ছিদ্দিকীর সন্তান শাহজাহান ছিদ্দিকীসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

এর আগে বিকাল ৫টায় ইসলামপুর ইউনিয়নের ফুলছড়ি নতুন অফিস বাসস্টেশনে নুরুল আবছারের ঘোড়া মার্কার সমর্থনে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি, চকরিয়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান  ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাফর আলম বিএ (অনার্স), এমএ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মুকুল, ঈদগাঁও ইউপি চেয়ারম্যান ও ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল জাহান চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব ফরিদুল আজিম দাদা, ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা, সাবেক ছাত্রলীগ নেতা সাংবাদিক এম. শাহজাহান চৌধুরী শাহীন, ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ মোরশেদসহ আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উক্ত পথসভায় সভাপতিত্ব করেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবদুল কাদের মাস্টার।

একই দিন সকাল থেকে কক্সবাজার শহরের বিডিআর ক্যাম্প, চৌফলদন্ডী কালু ফকির পাড়া, জালালাবাদসহ উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন চেয়ারম্যান প্রার্থী নুরুল আবছার ও তার সমর্থকরা।





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই