তারিখ : ২৩ মে ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রিজনভ্যান থেকে জেএমবি’র সদস্য ছিনতাইয়ের ঘটনায় ভালুকায় এক ট্রাক চালক আটক

প্রিজনভ্যান থেকে জেএমবি’র সদস্য ছিনতাইয়ের ঘটনায় ভালুকায় এক ট্রাক চালক আটক
[ভালুকা ডট কম : ১০ জুন]
ঢাকা-ময়মনসিংহ মহসড়কের ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের কাশিগঞ্জ সাইনবোড এলাকা নামকস্থান থেকে জেএমবির মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত তিন আসামী বামা মিজান,রাকিবুল হাসান ও সালাউদ্দিনকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ০৯জুন বিকেলে ভালুকা মডেল থানা পুলিশ  উপজেলার নিশাইগঞ্জ গ্রামের ইসমত আলীর ছেলে ট্রাক চালক রফিকুল ইসলাম রফিক(৩৫) কে তার নিজ বাড়ী থেকে আটক করে।

পরে রাতেই আটকৃত রফিককে ময়মনসিংহ জেলা ডিবি পুলিশের কাছে  হস্তান্তর করা হয়েছে। সে দীর্ঘদিন পালিয়ে ছিল বলে জানা গেছে। এর আগে গত ১০/১৫ দিন পূর্বে ডিবি পুলিশ ভালুকা উপজেলার পূর্বভালুকা গ্রাম থেকে ট্রাক মালিক রিপনকে আটক করে,তার স্বীকারউক্তির প্রেক্ষিতে ট্রাক চালক রফিককে আটক করা হয়েছে বলে জানা গেছে।   

 উল্লেখ্য গত ২৩ফেব্রুয়ারী রোববার সকাল ৭টার দিকে গাজীপুর কাশিমপুর কারাগার থেকে প্রিজনভ্যানে করে জেএমবির মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী বামা মিজান, রাকিবুল হাসান ও সালাউদ্দিনকে নিয়ে একটি প্রিজনভ্যান ওই ঘটনাস্থলে পৌচ্ছলে দুইটি মাইক্রবাস ও একটি ট্রাক দিয়ে রাস্তা ব্যারিকেট করে ৮/১০জনের একটি ছিনতাইকারীর দল প্রিজনভ্যানকে লক্ষ্য করে এলোপাথারী গুলি শুরু করে। এ সময় ছিনতাইকারীদে গুলিতে প্রিজনভ্যানে থাকা পুলিশ সদস্য আতিক ঘটনাস্থলেই নিহত অপর দুই পুলিশ সদস্য আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে টাঙ্গাইল জেলার সখিপুর থানা পুলিশ অস্ত্রসহ জাকারিয়া নামের এক ব্যক্তিকে আটক করে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৭৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই