তারিখ : ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ভরাডোবা-ঘাটাইল সড়ক অবরোধ

ভালুকায় ভরাডোবা-ঘাটাইল সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ১১ জুন]
ভালুকা উপজেলার বিভিন্ন সড়ক ও মহাসড়কে টেম্পু,নছিমন,করিমন,লেগুনা ও ভটভটি চলাচলে নিষেধাজ্ঞা জারির পর তা বন্ধ থাকার কারণে ভালুকা সদরসহ বিভিন্ন স্থানে যাতায়াতকারী যাত্রীরা যানবাহনের অভাবে চরম দূর্ভোগের শিকার হচ্ছেন।

সড়ক গুলোতে ওই সকল পরিবহনের উপর নিষেধাজ্ঞা তুলে নিয়ে পূণরায় চালুর দাবিতে বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত ভালুকা ভরাডোবা-ঘাটাইল সড়কের বেশ কয়েকটি স্থানে অবরোধ করে রাখে এলাকাবাসি। খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসী ও মালিক পক্ষের সাথে কথা বলে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়।

অবরোধকারীরা জানান,বাইপাস সড়ক গুলোতে প্রায়োজনীয় যাত্রীবাহি বাস না থাকায় টেম্পু,নছিমন,করিমন,লেগুনা ও ভটভটিই তাদের চলাচলে একমাত্র ভরসা। আর তা বন্ধ থাকায় চরম দূর্ভোগের শিকার হতে হচ্ছে তাদের।ভালুকা মডেল থানার ওসি আবুল কালাম আজাদ জানান,মালিক পক্ষের সাথে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। #
 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই