তারিখ : ২৮ এপ্রিল ২০২৪, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগে নিয়োগে অনিয়মের অভিযোগে সুইপারদের বিক্ষোভ

ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগে নিয়োগে অনিয়মের অভিযোগে সুইপারদের বিক্ষোভ
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
ঠাকুরগাঁও স্বাস্থ্য বিভাগে সুইপার পদে লোক নিয়োগে অনিয়মের অভিযোগে সিভিল সার্জনের অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছে হরিজন সম্প্রদায়ের নারী-পুরুষ। রবিবার দুপুরে তারা বিক্ষোভ শুরু করে সিভিল সার্জনকে অবরুদ্ধ করে রাখে এবং অফিসের সামনে মল ঢেলে প্রতিবাদ জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিক্ষোভ কারীরা জানায়, ঠাকুরগাঁও  সিভিল সার্জন অফিস ও সদর হাসপাতালের জন্য বিভিন্ন পদে স্বাস্থ্য মহাপরিচালকের অফিস থেকে ১২ জনকে নিয়োগ দেওয়া হয়েছে। এরমধ্যে ৬ জন ঝাড়ুদার। সরকারি নির্দেশনায় প্রকৃত সুইপারদের মাঝ থেকে ঝাড়ুদার নিয়োগ দেওয়ার কথা। কিন্তু এখানে যাদের নিয়োগ দেওয়া হয়েছে তারা কেউই প্রকৃত সুইপার নয় এবং তাদের মধ্যে অনেকে মুসলমান বাঙালী।

হরিজনদের অভিযোগ, মোটা অংকের টাকার বিনিময়ে এ নিয়োগ দেওয়া হয়েছে। মাস্টার রোলে কর্মরত এবং অস্থায়ী ভিত্তিতে নিয়োগপ্রাপ্তদের নিয়োগ প্রদান করা হয়নি।




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই