তারিখ : ০৭ মে ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের দাবিতে মানববন্ধন

গাইবান্ধায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধারের দাবিতে মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
পলাশবাড়ীর অপহৃত স্কুল ছাত্রী সাদিয়া আফরিন শিমুকে উদ্ধার এবং মুল অপহরণকারিকে অবিলম্বে গ্রেফতার ও সকল আসামির দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বুধবার উপজেলা সদরের চৌ মাথা এলাকায় রংপুর-বগুড়া মহাসড়কে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়। ওই কর্মসূচীতে স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রী, শিক্ষক ও অভিভাবকসহ এলাকার বিভিন্ন স্তরের মানুষ অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সংসদ সদস্য তোফাজ্জ্বল হোসেন সরকার, সাবেক জাপা নেতা আলহাজ্ব জুলহাস উদ্দিন দুলু, বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বাবলু, গৃধারীপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, অপহৃত স্কুল ছাত্রী সাদিয়া আফরিন শিমুর বাবা ও সদর ইউপি সদস্য আব্দুল কদ্দুস সরকার, মাতা মিনা বেগম প্রমুখ।  

উল্লেখ্য যে, পলাশবাড়ী বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী উপজেলা সদরের বৈরিহরিনমারী গ্রামের সাদিয়া আফরিন শিমু গত ১০ জুলাই পার্শ্ববর্তী এলাকায় চাচার বাসায় যাওয়ার সময় প্রতিবেশী আয়নাল হকের ছেলে আব্দুল লতিফ (৩৫) ও মেহের আলীর ছেলে ফিরোজ কবিরসহ কতিপয় যুবক জোর পূর্বক তাকে একটি মাইক্রোবাসে (খুলনা মেট্রো-গ-১১-০০৭৮) তুলে নিয়ে অজ্ঞাত স্থানে পালিয়ে যায়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই