তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধায় টিএসআই এর বিরুদ্ধে চাঁদা বাজির অভিযোগ দায়ের

গাইবান্ধায় টিএসআই এর বিরুদ্ধে চাঁদা বাজির অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
গাইবান্ধা সদর পুলিশ ফাড়িঁর ইনর্চাজ টিএসআই সাইফুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও চাঁদাবাজির লিখিত অভিযোগ পাওয়া গেছে। গাইবান্ধা জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক এসএম নাজিবুল হক নান্নু জেলা পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ জানিয়েছেন।

বুধবার বিভিন্ন দফতরে প্রদত্ত অভিযোগে উল্লেখ করা হয়, শহরে কোন ডিটটি না করে ছোট বড় বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি, জুয়ার টাকা উত্তোলন, ফুটপাতের দোকান থেকে দৈনিক, মাসিক টাকা ঘুষ গ্রহণসহ নানা অপকর্মে জড়িত রয়েছেন।
জেলা মটর মালিক সমিতির যুগ্ন সাধারন সম্পাদকের রিক্সা থামিয়ে রিক্সা চালকের নিকট চাঁদা দাবি করে এতে চাঁদা দিতে অস্বীকার করায় টিএসআই সাইফুল ইসলাম রিক্সা চালকে বেদম মারপিট করেন। স্থানীয় লোকজনসহ অন্যন্য রিক্সা চালকরা এগিয়ে আসলে সে কৌশলে পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মোশাররফ হোসেন অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, সদর পুলিশ ফাড়িঁর ইনর্চাজ টিএসআই সাইফুল ইসলামের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই