তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে গাইবান্ধায় মানববন্ধন

তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে গাইবান্ধায় মানববন্ধন
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে তার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে বুধবার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন। তারেক রহমান স্বদেশ প্রত্যাবর্তন সংগ্রাম পরিষদ গাইবান্ধা সদর থানা ও শহর শাখা এই কর্মসূচীর আয়োজন করে।

সদর থানার আহবায়ক নজরুল ইসলাম নাজমুলের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবুসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাহদুন্নবী টিটুল, অ্যাডভোটেক মিজানুর রহমান মিজান, আব্দুল কাফি মন্ডল, অ্যাডভোকেট হানিফ বেলাল, শামীম আহমেদ পলাশ, সাইদুর রহমান মাস্টার, বিপুল কুদার দাস, মাসুদ মিয়া, কামরান নাহিদ, মাসুদ রানা, হারুন অর রশীদ রাহাত, শেখ তৌহিদ হক্কানী, মাধবী সরকার, শোভা রাণী, মুক্তার হোসেন, সাগর রহমান, ডাঃ আসাদ, এরশাদ মিয়া, জুয়েল মিয়া, রাজু আহমেদ, শাহাদত হোসেন আলমগীর মিয়া প্রমুখ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই