তারিখ : ২৭ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে অবরোধ বিরোধী শান্তি সমাবেশ

রাণীনগরে তৃতীয় দিনের মতো অবরোধ বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ০২ নভেম্বর]
কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক তৃতীয় দিনের মতো নওগাঁর রাণীনগরে বিএনপি-জামায়াতের ডাকা তিনদিনের অবরোধ বিরোধী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা মুক্তিযুদ্ধ চত্বরের পাদদেশে তৃতীয় দিনের মতো অবরোধ বিরোধী শান্তি সমাবেশের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।

এদিন দুপুরে অবরোধ বিরোধী শান্তি সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমুখ। সমাবেশে উপজেলা ও ইউনিয়ন আ’লীগ এবং তার সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন যতদিন বিএনপি-জামায়াত দল নাশকতা, বিশৃঙ্খলা, জ্বালাও-পোড়াও কর্মসূচি প্রদান করবে ততদিন উপজেলার মুজিব সেনারা রাজপথে থেকে দেশের তথা এই উপজেলার শান্তি রক্ষার্থে শান্তিপূর্ন অবস্থান অব্যাহত রাখবে। যতই দিন যাচ্ছে ততই বিএনপি-জামায়াত দল তাদের সন্ত্রাসী কর্মকান্ডের জন্য ভাড়া করা লোক হারাচ্ছে তাই তারা উল্টাপাল্টা কর্মসূচি দিতে বাধ্য হচ্ছে। কিন্তু বাংলার জনগন তাদের সকল কর্মকান্ডকে ঘৃণার চোখে বয়কট করছে। এই ধরণের পাগলামী কর্মসূচিকে প্রতিহত করে দেশের শান্তি বজায় রাখতে আগেও আমরা রাজপথে ছিলাম আগামীতেও রাজপথে আছি এবং দেশ ও জনগনের জানমাল রক্ষার্থে রাজপথে থেকে জীবন উৎসর্গ করার জন্য আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মীরা সর্বদাই প্রস্তুত আছি।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই