তারিখ : ০৮ মে ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাইবান্ধার বন্যা দুর্গত এলাকায় ত্রাণ তৎপরতা

গাইবান্ধার বন্যা দুর্গত এলাকায় ত্রাণ তৎপরতা
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
গাইবান্ধার বন্যা দুর্গত সরকারের পাশাপাশি বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ব্যাপক ত্রাণ তৎপরতা অব্যাহত রেখেছে।বে-সরকারী সেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা একতা সুন্দরগঞ্জ উপজেলায় ১ হাজার ৭’শ ৩৩ জন বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে। চর জীবিকায়ন কর্মসূচীর (সিএলপি’র) আওতায় ত্রাণের এই সমস্ত প্যাকেট বন্যা দু:স্থ পরিবারগুলোর মধ্যে বিতরণ করা হয়।

 প্রতিটি প্যাকেটে রয়েছে চাল ১০ কেজি, চিড়া ২ কেজি, গুড় .০৫ কেজি, সয়াবিন তেল ১ লিটার, ডাল ২ কেজি, সাবান ১টি, লবণ ১ কেজি, এ্যানার্জি বিস্কুট ৫ প্যাকেট, আলু ২ কেজি, খাওয়ার স্যালাইন ১০ প্যাকেট, মোমবাতি ২টি ও ম্যাচ ২ বক্স। সুন্দরগঞ্জের বেলকা, ইউনিয়নের ২শ’ ১৪, কাপাসিয়া ইউনিয়নে ১শ’ ২৫ ও হরিপুর ইউনিয়নে ১হাজার ৩শ’ ৯৪টি পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়। সিএলপির মশিউর রহমান, এ কে এম আব্দুল মতিন, রুহুল আমিন, সুরঞ্জিত কুমার বর্মন, সোহরাওয়ার্দী সরকার, মোঃ আইয়ুব আলী, মোঃ আশিকুল ইসলাম ও একতার নির্বাহী পরিচালক মোঃ লুৎফর রহমান মন্ডল এসব ত্রাণ বিতরণ করেন।



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই